সারাদেশ

অসামাজিক কাজের দায়ে পুলিশের হাতে ধরা কপোত-কপোতি

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/658.jpgতিস্তা নিউজ ডেস্ক: সাতক্ষীরার তালা উপজেলার কুমিরা বাজার এলাকার একটি বাসা থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় পলাশ কুমার দে (২৭) নামের এক লম্পট ও এক কলেজছাত্রী আটক হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে । পুলিশ খবর পেয়ে তাদেরকে হাতেনাতে আটক করে। পরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তালা উপজেলার কুমিরা বাজারের ডা: অশোক কুমার দে’র লম্পট ছেলে পলাশ কুমার দে স্থানীয় একটি কলেজের অনার্স পড়ুয়া মুসলিম সম্প্রদয়ের এক মেয়ের সাথে ধর্মান্তরিত হয়ে বিয়ের প্রলোভন দিয়ে আসছিল। এরই সুযোগে উভয়ের মধ্যে দীর্ঘদিন যাবত শারীরিক সম্পর্ক গড়ে ওঠে।
রোববার দুপুরে কুমিরা বাজারের ডা: অশোক কুমার দে’র চেম্বারের একটি কক্ষে তারা অনৈতিক কাজে লিপ্ত হয়। বিষয়টি স্থানীয়রা বুঝতে পেরে পুলিশকে খবর দেয়। পাটকেলঘাটা থানার এস আই মধুসুধনের নেতৃত্বে পুলিশ সেখানে অভিযানে তাদেরকে হাতেনাতে আটক করে। পরে তাদেরকে শত শত মানুষের সামনে দড়ি দিয়ে বেঁধে ভ্যানযোগে থানায় নিয়ে যাওয়া হয়।
পাটকেলঘাটা থানার ওসি তরিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় তাদেরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আটকৃতদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close