Featured

আত্মহত্যায় উদ্যত লোকটিকে থামালেন তুর্কি প্রেসিডেন্ট

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/12.jpg
লোকটি ব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার পরিকল্পনা করছিল

তিস্তা নিউজ ডেস্ক: তুরস্কের প্রেসিডেন্ট রেচেপ তাইয়িপ এরদোয়ান ব্রীজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে যাওয়া এক ব্যক্তির সঙ্গে কথা বলে তাকে ঐ কাজ থেকে নিরস্ত করেছেন।

ইস্তাম্বুলের বসফোরাস প্রণালীর ওপর দিয়ে যাওয়া ব্রীজের রেলিং এ উঠে পড়েছিল এই লোকটি। তুর্কি প্রেসিডেন্ট রেচেপ তাইয়িপ এরাদোয়ানের গাড়ি বহর ঠিক ঐ সময় ব্রিজটি অতিক্রম করছিল। টেলিভিশনে প্রচারিত ছবিতে দেখা যায়, প্রেসিডেন্টের স্টাফরা এই লোকটিকে রেলিং থেকে নেমে আসতে অনুরোধ জানাচ্ছে। শেষ পর্যন্ত তারা লোকটিকে প্রেসিডেন্টের কাছে গিয়ে কথা বলার জন্য রাজী করাতে সক্ষম হয়। এরপর লোকটিকে গাড়িতে অপেক্ষমান মিস্টার এরদোয়ানের কাছে নিয়ে যাওয়া হয়।

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/13.jpg
প্রেসিডেন্ট এরদোয়ান কথা বলেন লোকটির সঙ্গে

প্রেসিডেন্ট রেচেপ তাইয়িপ এরদোয়ান তাঁর গাড়িতে বসেই লোকটির সঙ্গে কথা বলেন। বলা হচ্ছে লোকটি পারিবারিক সমস্যার কারণে বিষন্নতায় ভুগছিল। তুরস্কের একটি বার্তা সংস্থা জানাচ্ছে, পুলিশ দুই ঘন্টা ধরে এই লোকটিকে ব্রিজ থেকে ঝাঁপিয়ে পড়া থেকে বিরত রাখার চেষ্টা করছিল।

প্রেসিডেন্টের দফতরের একজন কর্মকর্তা জানিয়েছেন, প্রেসিডেন্ট এরদোয়ান লোকটিকে সাহায্য করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close