Featured

আপনার বৃহস্পতিবার(০৫-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

আপনার বৃহস্পতিবার(০৫-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

মেষ: মেষ-1কথাবার্তায় নমনীয় ভাবের জন্য স্বজনমহলে জনপ্রিয়তা বাড়তে পারে। ললিতকলার চর্চায় ব্যুৎপত্তির স্বীকৃতি। অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা বাড়বে।

 

বৃষ-2বৃষ: গয়না ও মণিমুক্তোর ব্যবসায় বাড়তি মূলধন বিনিয়োগের দিন। জ্ঞাতিদের শত্রুতায় পারিবারিক সমস্যা বাড়বে। পাকাশয়ের সমস্যা ভোগাবে।

 

মিথুন-3মিথুন: উপস্থিতবুদ্ধিতে শত্রুর চক্রান্ত বানচাল করে দিতে পারেন। ব্যবসায় বহু লাভের ইঙ্গিত। ভাইবোনের সঙ্গে বিরোধে পৈতৃক সম্পত্তি লাভে বাধা।

 

 কর্কট-4কর্কট: উচ্চশিক্ষা বা গবেষণায় অপ্রত্যাশিত সুযোগ। মৌলিক চিন্তাধারায় কর্মে সিদ্ধিলাভ ও পদোন্নতি। বাবা-মায়ের সঙ্গে সম্পর্কের অবনতিতে মনঃকষ্ট।

 

 সিংহ-5সিংহ: দলাদলি ও কূটকচালিতে জড়িয়ে বিড়ম্বনা। প্রেমপ্রণয়কে ঘিরে তৃতীয় পক্ষের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় জটিলতা বৃদ্ধি। বক্ষঃপীড়াকে উপেক্ষা না-করাই ভাল।

 

 কন্যা-6কন্যা: ব্যবসা ঘিরে প্রতিপক্ষের চক্রান্ত্র ব্যর্থ করে দিতে পারেন। নিকটজনের সঙ্গে বিবাদে মানসিক ক্লেশ। পাকাশয়ের পীড়ায় দুর্ভোগ।

 

তুলা-7তুলা: বাড়তি উপার্জনের অপ্রত্যাশিত সুযোগ মিলতে পারে। আদালতের বাইরে সম্পত্তি-বিবাদের ফয়সালার আশা। গুপ্তশত্রুতায় সামাজিক ক্ষেত্রে ভাবমূর্তির ক্ষতির আশঙ্কা।

 

বৃশ্চিক-8বৃশ্চিক: সম্পত্তি ঘিরে বাবা-মায়ের সঙ্গে সম্পর্কের অবনতি। ক্রোধ সংযত করতে না-পারলে বিপদ। বহু দিনের পাওনা কোনও দ্রব্যার্থ পেয়ে যেতে পারেন।

 

ধনু-9ধনু:  সৃষ্টিশীল কাজে দক্ষতার বিশেষ স্বীকৃতির যোগ। পরোপকারের স্বীকৃতি মিলতে পারে। দুর্ঘটনায় আঘাত লাগার আশঙ্কা।

 

মকর-10মকর: কুচক্রী সহকর্মীর জাল কেটে যোগ্য জবাব দিতে পারেন। কল্যাণকাজে আত্মমুক্তি। দুঃসাহসী সিদ্ধান্তে যাবতীয় প্রতিকূলতা কাটিয়ে কার্যোদ্ধার।

 

কুম্ভ-11কুম্ভ: বিকল্প পথে উপার্জন বৃদ্ধির সুযোগ আসতে পারে। প্রিয়জনের শত্রুসুলভ আচরণে মানসিক অস্থিরতা বাড়ার আশঙ্কা। অর্শজাতীয় রোগের প্রকোপ বৃদ্ধিতে ভোগান্তি।

 

মীন-12মীন: কর্তাব্যক্তির বিরূপতায় পদোন্নতিতে বাধা। প্রশিক্ষণের সুবাদে বিকল্প কাজের সুযোগ মিলতে পারে। মাত্রাছাড়া ভাবাবেগ থেকে বিপত্তির আশঙ্কা।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close