Featured

আপনার মঙ্গলবার(০৩-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

মেষ: মেষ-1 অধ্যবসায় ও কঠোর পরিশ্রমের বিলম্বিত স্বীকৃতির ইঙ্গিত। প্রাপ্য আদায় করতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। গুরুজনের সঙ্গে বিবাদে মানসিক ক্লেশ।

 

বৃষ-2বৃষ: ব্যবসায় বাড়তি বিনিয়োগের সিদ্ধান্ত স্থগিত রাখাই ভাল। প্রতিকূলতা জয় করে কাজে অগ্রগতি। কল্যাণকাজে প্রতিপত্তি বৃদ্ধি।

 

মিথুন-3মিথুন: বন্ধুবেশী দুর্জনের ছলচাতুরীতে ভুলে প্রতারিত হওয়ার আশঙ্কা। কলাবিদ্যায় কৃতিত্বের স্বীকৃতির যোগ। অর্শজাতীয় রোগে ভোগান্তি।

 

 কর্কট-4কর্কট: অপ্রিয় সত্যকথনের জেরে কর্মস্থলে বিপত্তি। প্রিয়জনের অনৈতিক কাজ বিব্রত করতে পারে। সহৃদয় বন্ধুর সহায়তায় গুপ্তশত্রুতা থেকে রেহাই পেতে পারেন।

 

 সিংহ-5সিংহ: মানসিক অস্থিরতার ধাক্কায় কর্মপরিকল্পনা রূপায়ণে বিলম্ব। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে জ্ঞাতিপড়শির সঙ্গে বিরোধ। সপরিবার তীর্থভ্রমণের যোগ।

 

 কন্যা-6কন্যা: সৃষ্টিশীল কাজে একাগ্রতার সুফল মিলতে পারে। জনকল্যাণে শ্রম ও অর্থদানের সুবাদে প্রতিপত্তি বৃদ্ধি। রহস্যবিদ্যার চর্চায় অগ্রগতি।

 

তুলা-7তুলা: মৌলিক চিন্তাধারায় সৃষ্টিশীল কাজে বিশেষ স্বীকৃতির যোগ। মাতৃকুল সূত্রে অর্থসম্পত্তি প্রাপ্তিযোগ। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি এবং তার দায়িত্ব পেতে পারেন।

 

বৃশ্চিক-8বৃশ্চিক: তুচ্ছ ভুলে কর্মস্থলে মানহানি ও অবনমনের আশঙ্কা। বুদ্ধিবলে শত্রুদের ফাঁদ কেটে কার্যোদ্ধার। গুরুজনের স্বাস্থ্যহানিতে চিন্তা বাড়বে।

 

ধনু-9ধনু: কর্কশ বাক্যে শত্রু বৃদ্ধির আশঙ্কা। সম্পত্তি নিয়ে আইনি সমস্যা জটিলতর হতে পারে। বুদ্ধিবিভ্রম ও পরিকল্পনার ত্রুটিতে ক্ষতি।

 

মকর-10মকর: দীর্ঘ বঞ্চনার পরে কর্মক্ষেত্রে পদোন্নতি ও বদলির সম্ভাবনা। কুটুম্বিতা নিয়ে স্বজনবান্ধবের সঙ্গে ভুল বোঝাবুঝি। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

 

কুম্ভ-11কুম্ভ: কর্মপ্রতিষ্ঠানের আর্থিক অবনতিতে দুশ্চিন্তা বাড়বে। নতুন কাজকর্মের চেষ্টায় সুফল মিলতে পারে। কিডনি বা লিভারের সমস্যায় দুর্ভোগ।

 

মীন-12মীন: কাজের পদ্ধতি নিয়ে সমালোচনার মুখে পড়তে হতে পারে। কর্ম পরিবর্তনের শুভ যোগ কাজে লাগানো উচিত। জলপথ এড়ানোই ভাল।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close