Featured

আপনার রোববার(০৮-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

আপনার রোববার(০৮-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

মেষ:মেষ-1ভেবেচিন্তে কাজ করছেন তো? এমনটা প্রশ্ন কেউ না করলেও নিজেই নিজেকে করুন। অবহেলায় নিজের বুদ্ধিগুলোকে ফেলে রেখেছেন, সেগুলোকে কাজে লাগানোর চেষ্টা করুন। আপনার জন্য একটি বিশেষ সুখবর থাকছে আজ। অর্থ বুঝেশুনে ব্যয় করতে হবে।

বৃষ-2বৃষ:আপনাকে কিছুতেই পাওয়া যাচ্ছে না নিজস্বতায়। আপনার মধ্যে ভর করেছে অন্য কারো ছায়া। এ নিয়ে আপনার মনে তেমন কোন ছাপ না পড়লেও আপনার যারা অনুসারী তারা বেশ বিরক্ত হবে, সেটা জানবেন। শিক্ষাখাতে ব্যয় বেড়ে যাবে। পরিবারের মধ্যে অশান্তির রেশ দূর হয়ে যাবে।

মিথুন-3মিথুন: কীভাবে নিজেকে পরিপাটি রাখতে হয় সে তথ্য আপনি জেনে গেছেন। এখন সেটাকে কাজে লাগাতে হবে কর্মক্ষেত্রে। প্রতিবেশিদের চোখে আপনি আজ খল নায়কে পরিণত হতে পারেন। আপনাকে ঘিরে থাকা বন্ধুরা আজ বিশেষভাবে পুলকিত করবে। ভ্রমণের জন্য দিনটি বেশ ভালো।

 কর্কট-4কর্কট: কর্মক্ষেত্রে নিজস্বতা ধরে রাখা কষ্টকর হবে। আপনাকে প্রতিনিয়ত যুদ্ধ করতে হচ্ছে কাজ ও নিজের স্বকীয়তা বজায় রাখার ক্ষেত্রে। এজন্য আপনাকে, আপনার মনকে একটি নির্দিষ্ট পথে পরিচালিত করতে হবে। আজকের দিনটিতেই আপনি চাইলে সেটা করে ফেলতে পারেন।

 সিংহ-5সিংহ: উৎসব মুহূর্ত কাটবে আপনার। মনের মধ্যে হাজারটা রঙ স্বতঃস্ফূর্তভাবে রাঙিয়ে তুলবে প্রতিটা মুহূর্তে। আপনার জন্য অপেক্ষা করবে সুস্পষ্ট দিকনির্দেশনা। কাজে মন দিলেও আজ পেয়ে যাবেন সাফল্য। বিদেশের প্রতি যাদের ঝোঁক আছে তাদের আজ একটা সুযোগ আসবে…

কন্যা-6কন্যা: আপনাকে প্রতিনিয়ত কয়েকটি ঘটনার সঙ্গে যুদ্ধ করে যেতে হচ্ছে। মনে রাখবেন যুদ্ধই শেষ নয়, কৌশল অবলম্বন করুন, প্রতিটি পদক্ষেপে। আর প্রিয় মানুষটিকে আজ অদ্ভুত রকম ভাবে অনুভব করবেন। দিনটি পার হয়ে যাবে এলোমেলো ভঙ্গিমায়

তুলা-7তুলা: দিনটির মধ্যভাগে আপনার সঙ্গে কোন এক আগুন্তুকের দেখা হবে। সে আপনাকে নির্দিষ্ট কোন দিকনির্দেশনা দিবে, আপনি হয়ত বুঝতেই পারবেন না এই লোকটিই সেই আগুন্তুক। অতিরিক্ত চাপ ঘাড়ে এসে পরবে কর্মক্ষেত্রে। বিশেষ কিছু আর ঘটছে না দিনটিতে।

বৃশ্চিক-8বৃশ্চিক: পথভ্রষ্ট কারো সঙ্গে আজ আপনার সাক্ষাৎ হবে। প্রতিবেশীদের সঙ্গে আজ চুটিয়ে আড্ডাও হবে যা আপনি মনে থেকে চান কিন্তু কোনদিনই তা হয়ে ওঠেনি। মানসিক ভাবে আজ দক্ষতার পরিচয় দিবেন কর্মক্ষেত্রে। সঠিক দিকনির্দেশনার জন্য আপনি আজ সম্মানিতও হতে পারেন। আর্থিক ভাবে লাভবান হবেন।

ধনু-9ধনু: দিনটি শুরু হবে ঘোলাটে ভাবে, তবে মধ্যভাগে গিয়ে আপনি আবিষ্কার করবেন আপনার সমস্ত দুবলতা। সেগুলোকে ঠিক কি ভাবে পরিচালিত করবেন তার উপর নির্ভর করবে দিনের শেষের সাফল্য। আর্থিক ভাবে আজ লাভবান হবেন। বেকারত্ব ঘুচে যাওয়ার সমূহ সম্ভাবনা থাকবে।

মকর-10মকর: প্রতিনিয়ত একটি কাজকে একই ভাবে উপস্থাপন করছেন যা আপনার ভাবনাকে অন্যদের কাছে একঘেয়ে হয়ে যাচ্ছে। বিচিত্রতা আনুন নিজ কর্মে, নিজ ভাবনায়। বিশেষ এক সুবিধার কারণে আজ ভ্রমণে বের হতে পারেন। রাজনৈতিক ভাবে অপদস্থ হতে পারেন।

কুম্ভ-11কুম্ভ: নিজের উপর নিয়ন্ত্রণ আনবেন নয়ত ফেঁসে যাবেন। বন্ধুদের মধ্যে কিছু শত্রু ঢুকে গেছে আপনার। সময় করে তাদের পর্যবেক্ষণ করুন। অল্পতেই হতাস হয়ে যাওয়া আপনার স্বভাবে আজ কিছুটা পরিবর্তন আসছে। এই পরিবর্তন আপনাকে নিয়ে যাবে আপনার নিজ চাহিদা পুরনের কাছা কাছি।

মীন-12মীন: বাণিজ্যে মন মজে গেছে আপনার, কিন্তু পরিবার চাইছে আপনি চাকুরি করেন। এমন দুই নৌকায় পা রেখে আপনাকে চলতে হচ্ছে। নিজেকে আগে একটা নির্দিষ্ট ভাবনায় স্থির করুন, সময় নিন। তবে জেনে রাখবেন কিছুতেই হাল ছাড়া যাবে না, অদূরেই টলটলে ভবিষ্যতে দেখতে পাবেন সাফল্যবান আপনার নিজেরই প্রতিচ্ছবি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close