Featured

আপনার শনিবার(০৭-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

আপনার শনিবার(০৭-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

মেষ:মেষ-1 কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। জ্ঞাতিশত্রুর বাগড়ায় পারিবারিক শুভ কাজ বিলম্বিত হতে পারে। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

 

বৃষ-2বৃষ: অতিরিক্ত উচ্চাশা থেকে বিপদের আশঙ্কা। ঋণশোধের পরিকল্পনায় ব্যাঘাত। বেদ-পুরাণ চর্চা ও সাধুসজ্জনের সেবায় শান্তির খোঁজ।

 

মিথুন-3মিথুন: কর্মপ্রতিষ্ঠানের আর্থিক অবনতিতে দুশ্চিন্তা বাড়বে। নতুন কাজকর্মের চেষ্টায় সুফল মিলতে পারে। গুরুজনের স্বাস্থ্যোন্নতিতে স্বস্তি।

 

 কর্কট-4কর্কট: অবশেষে বহু শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি মিলতে পারে। জ্যোতিষ ও তন্ত্রবিদ্যার চর্চায় নৈপুণ্যের স্বীকৃতি। কোনও দুঃসাহসিক সিদ্ধান্ত না-নেওয়াই ভাল।

 

 সিংহ-5সিংহ: প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে একাধিক কাজের সুযোগ। সন্দেহবাতিকের জেরে দাম্পত্য অশান্তি বাড়বে। গ্ল্যান্ডের সমস্যায় ভোগান্তি।

 

 কন্যা-6কন্যা: প্রশিক্ষণে কৃতিত্বের সূত্রে একাধিক কর্মসংস্থানের সম্ভাবনা। সন্তানের বহির্মুখী মতিগতি চিন্তা বাড়াবে। সাধু-সান্নিধ্যে আত্মিক বিকাশ।

 

তুলা-7তুলা:কর্মদক্ষতার বিলম্বিত স্বীকৃতির যোগ। দুঃসময়ে পড়শির পাশে দাঁড়াতে গিয়ে বাঁকা কথা শুনতে হতে পারে। পথেঘাটে বাড়তি সতর্কতা দরকার।

 

বৃশ্চিক-8বৃশ্চিক: কর্মক্ষেত্রে বহু শ্রম সত্ত্বেও উন্নতি ফের অধরা থেকে যেতে পারে। উপার্জন বাড়ানোর নতুন পন্থা নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। স্নায়ুর পীড়া কষ্ট দেবে।

 

ধনু-9ধনু: কর্মক্ষেত্রে বহু শ্রম সত্ত্বেও উন্নতি ফের অধরা থেকে যেতে পারে। উপার্জন বাড়ানোর নতুন পন্থা নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। স্নায়ুর পীড়া কষ্ট দেবে।

 

মকর-10মকর: অংশীদারের কারসাজিতে ব্যবসায় বিড়ম্বনা। বৃত্তিশিক্ষায় কৃতিত্বের সুবাদে কর্মক্ষেত্রে প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি। যানবাহন কেনার পরিকল্পনায় ব্যাঘাত।

 

কুম্ভ-11কুম্ভ: অতিরিক্ত পরিশ্রম শরীর ও মনের কাছ থেকে মাসুল তুলে নিতে পারে। স্বনিযুক্তি প্রকল্পে সাফল্যের সূচনা। দূরভ্রমণের যোগ।

 

মীন-12মীন: অতিরিক্ত উচ্চাভিলাষের জেরে সমস্যায় পড়তে হতে পারে। বুদ্ধিবলে কুচক্রী সহকর্মীদের চক্রান্ত ব্যর্থ করে দিতে পারেন। সংক্রমণে সর্দিকাশি ও জ্বরজ্বালা।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close