Featured

আপনার শুক্রবার(১৩-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

আপনার শুক্রবার(১৩-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

মেষ:মেষ-1 অন্যের বিপদে ঝাঁপিয়ে বিদ্রুপ সইতে হতে পারে। মহার্ঘ বস্তু ও নথিপত্রের সংরক্ষণে আইনি ব্যবস্থা দরকার। সংখ্যাতত্ত্বের চর্চায় কৃতিত্বের স্বীকৃতি।

 

বৃষ-2বৃষ:বৈদেশিক বাণিজ্যে বাড়তি বিনিয়োগের শুভ দিন। কোনও আত্মীয়ের কুপ্রভাবে পরিবারে অশান্তি বাড়বে। বকেয়া অর্থ পেয়ে যেতে পারেন।

 

মিথুন-3মিথুন: স্বজনদের সঙ্গে পুরনো বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। রাসায়নিক দ্রব্যের ব্যবসায় উন্নতি। সপরিবার মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা।

 

 কর্কট-4কর্কট: বিদেশে গবেষণার সুযোগ মিলতে পারে। প্রতিকূল পরিবেশে গৃহ নির্মাণে বাধা। সংক্রমণ ও নেত্রপীড়া ভোগাবে।

 

 সিংহ-5সিংহ: মনোমালিন্যের জেরে কর্মস্থলে কর্তাব্যক্তির কোপে পড়ার আশঙ্কা। একাধিক উপায়ে আয় বৃদ্ধি। রক্তচাপের হেরফেরে নানান শারীরিক সমস্যা।

 

কন্যা-6কন্যা: প্ররোচনামূলক অপপ্রচার থেকে সতর্কতা দরকার। কর্মক্ষেত্রে প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ। হার্নিয়া জাতীয় রোগের প্রকোপে দুর্ভোগ।

 

তুলা-7তুলা: উপস্থিতবুদ্ধিতে শত্রুর অপচেষ্টার মোকাবিলা করে বাজিমাত। উদারতা ও পরোপকারের স্বীকৃতি মিলতে পারে। থাইরয়েডের সমস্যা ভোগাবে।

 

বৃশ্চিক-8বৃশ্চিক: দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মক্ষেত্রে পদোন্নতির ইঙ্গিত। সময়োচিত ব্যবস্থা নিয়ে পারিবারিক সমস্যার মোকাবিলা করতে পারেন। নতুন গৃহ নির্মাণে জ্ঞাতিশত্রুর বাগড়া।

 

ধনু-9ধনু: মাত্রাছাড়া উচ্চাভিলাষ থেকে বিপত্তির আশঙ্কা। গুরুজনের সঙ্গে সম্পত্তি-বিবাদে মনের শান্তি নষ্ট। প্রেমপ্রণয়ের মেঘ কেটে যাওয়ারই সম্ভাবনা।

 

মকর-10মকর: গবেষণা ও পরিকল্পনার মৌলিকতার স্বীকৃতি মিলতে পারে। উদ্যমের সঙ্গে বকেয়া কাজ সম্পন্ন করতে পারেন। বাড়তি বিনিয়োগে ব্যবসায় অগ্রগতির ইঙ্গিত।

 

 কুম্ভ-11কুম্ভ: গুরুত্বপূর্ণ দায়িত্বে কর্মপ্রতিভার স্বীকৃতি। সম্পত্তি রক্ষণাবেক্ষণ নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ বাড়বে। উদরপীড়া ও চোখ-কানের সমস্যা ভোগাবে।

 

মীন-12মীন: কর্তাব্যক্তির হস্তক্ষেপে কর্মোন্নতির বাধা কেটে যাওয়ার সম্ভাবনা। সন্দেহপ্রবণতা থেকে দাম্পত্য শান্তি ব্যাহত হতে পারে। আলসার বা টিউমার জাতীয় সমস্যায় ভোগান্তি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close