Featured

আপনার শুক্রবার(০৬-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

আপনার শুক্রবার(০৬-১১-১৫ইং) এর রাশি ফল দেখুন

মেষ:মেষ-1 প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। বিদেশে উচ্চশিক্ষা বা গবেষণার সুযোগ। কর্তব্যকর্ম করেও স্বীকৃতি না-মেলায় ক্ষোভ বাড়বে।

 

বৃষ-2বৃষ: ব্যবসায় বাড়তি বিনিয়োগের সুফল মিলতে পারে। বন্ধুর পারিবারিক সমস্যায় মাথা গলিয়ে অপমানিত হওয়ার আশঙ্কা। শত্রু মোকাবিলায় আইনি ব্যবস্থা।

 

মিথুন-3মিথুন: কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সূত্রে প্রতিপত্তি বাড়বে। অতিক্রোধ বিড়ম্বনা ডেকে আনতে পারে। সাধুসজ্জনের সেবায় শান্তি।

 

 কর্কট-4কর্কট: মৌলিক কর্মকুশলতায় বৈষয়িক সমস্যার সমাধান। সংক্রমণে সর্দিকাশি ও জ্বরাদি ক্লেশ। দূরভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে।

 

 সিংহ-5সিংহ: কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ। চারুকলার অনুশীলনে কৃতিত্বের সুবাদে বাড়তি উপার্জন। দুর্জনের অপচেষ্টা রুখে দিতে পারেন।

 

 কন্যা-6কন্যা: শত্রুদের কূট চালে পদোন্নতি ফের হাতছাড়া হওয়ার আশঙ্কা। ঠিক সিদ্ধান্ত নেওয়ায় পারিবারিক সমস্যার সমাধান। প্রবল দুঃখবোধ থেকে আধ্যাত্মিক মননের বিকাশ।

 

তুলা-7তুলা: অংশীদারের কারসাজিতে যৌথ ব্যবসায় জটিলতা। সময়োচিত সাহসে শত্রুদমন। আর্থিক সঙ্কটে পড়শির সহায়তা নেওয়ার আগে দু’বার ভাবুন।

 

বৃশ্চিক-8বৃশ্চিক: বাক্সংযমের অভাবে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা। একাধিক উপায়ে উপার্জন বৃদ্ধি। গৃহ নির্মাণে ব্যাঙ্কঋণ মঞ্জুরের খবর মিলতে পারে।

 

ধনু-9ধনু:  কর্মস্থলে নিষ্ঠা ও বহুশ্রমের বিলম্বিত স্বীকৃতির যোগ। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মনোমালিন্যের অবসান। পিত্তথলির সমস্যায় ভোগান্তি।

 

মকর-10মকর: কর্মীদের কারসাজিতে ব্যবসায় হঠাৎ ক্ষতির আশঙ্কা। বন্ধু ও স্বজনবর্গের সঙ্গে সম্পর্কের উন্নতি। জ্বরাদি পীড়ায় কাজকর্ম ব্যাহত।

 

কুম্ভ-11কুম্ভ: কুচক্রী জ্ঞাতির কলকাঠিতে গুরুত্বপূর্ণ কাজে বাধা। স্বামী-স্ত্রীর বিরোধে সংসারে অশান্তি বৃদ্ধি। নিজের কৌশলেই বিরুদ্ধ পরিস্থিতি সামলে শত্রুদের সমুচিত জবাব দিতে পারেন।

 

মীন-12মীন: কর্মক্ষেত্রে ফের বঞ্চনায় হতাশা বাড়বে। শুভ যোগাযোগ কাজে লাগাতে পারলে বিকল্প ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা। বক্ষঃপীড়ায় ভোগান্তি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close