Featured

আসুন শান্তিপূর্ণ রাজনীতি করি : সৈয়দ আশরাফ

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/3332.jpgতিস্তা নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে বলেছেন, আসুন দেশের উন্নয়নে শান্তিপূর্ণ রাজনীতি করি। দেশে নির্বাচন হবে, সুষ্ঠু নির্বাচন হবে। ওই নির্বাচনে একটি জীবনও হত্যার প্রয়োজন হবে না। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি।
‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপন উপলক্ষে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে মঙ্গলবার আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে সৈয়দ আশরাফ এ কথা বলেন।
গত বছরের ৫ জানুয়ারিকে কেন্দ্র করে খালেদা জিয়ার আন্দোলনের সমালোচনা করে সৈয়দ আশরাফ বলেন, কিসের জন্য এ আন্দোলন? ৬৫ জনকে হত্যা করলেন, দেড় হাজার মানুষকে আহত করলেন। অর্থনীতির ক্ষতি হলো ১৭ হাজার ১৫০ কোটি টাকার। গাড়ি পোড়ালেন ৭০০। পরীক্ষা বন্ধ করলেন। কিসের জন্য? গণতন্ত্রের জন্য? গণতন্ত্রের জন্য মানুষ হত্যা করতে হয় না। ৭০০ গাড়ি পোড়াতে হয় না। আসলে তিনি দেশটা অকার্যকর করতে চেয়েছিলেন।
ওই সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন আমির হোসেন আমু, মতিয়া চৌধুরী, মোশাররফ হোসেন, মাহবুব উল আলম হানিফ, খালিদ মাহমুদ প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- সম্পাদক

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker