Featured

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সৈয়দপুরে স্মরণকালের র‌্যালী

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/untitled-2.jpgইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী : ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল ১০টায় স্মরণকালের এক বিশাল র‌্যালী বের করা হয়। র‌্যালীটি সৈয়দপুর রেলওয়ে মাঠ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ব প্রদক্ষিন শেষে ওখানেই গিয়ে শেষ হয়।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/untitled-1.jpg
আমার নেতা, তোমার নেতা বিশ্বনবী মোস্তফা, বিশ্ব নবীর আগমন, শুভেচ্ছা স্বাগতম, প্রভৃতি শ্লোগান দেয় র‌্যালীতে অংশগ্রহণকারী হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লি। আঞ্জুমানে গাউসিয়া ওয়াল জামায়াত’র নেতৃত্বে র‌্যালীতে আরও অংশ নেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী এমপি, সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকার, আওয়ামী লীগের মেয়র প্রার্থী অধ্যাপক সাখাওয়াত হোসেনসহ প্রমুখ।
পরে রেলওয়ে মাঠে দেশ ও জাতির সুখ সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত  মোনাজাত করেন জিলানী পীর সাহেব। এছাড়া বিভিন্ন পাড়া- মহলার মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close