বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি

উত্তরবঙ্গ সফরে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/666666999.jpgস্টাফ রিপোর্টার:  ডাক ও টেলিযোগাযোগ বিভাগের দায়িত্বপ্রাপ্ত মাননীয় প্রতিমন্ত্রী তারানা হালিম এম.পি উত্তরবঙ্গে দুইদিনের সফরে এসেছে। মঙ্গলবার বিকালে তিনি ঢাকা থেকে বিমান যোগে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে আসেন। বর্তমানে তিনি অবস্থান করছেন লালমনিরহাটের দোয়ানীতে অবস্থিত পানি উন্নয়ন বোডের রেষ্টহাউস অবসরে।
বুধবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় তিনি পরিদর্শন করবেন ঐতিহ্যবাহী তিনবিঘা করিডোর ও দহগ্রাম  আঙ্গরপোতা। এরপর দহগ্রাম  আঙ্গরপোতা এলাকায় মোবাইলের থ্রী-জি নেটওর্য়্যাকের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করার কথা রয়েছে মন্ত্রী তারানা হালিমের।
সুত্র মতে দুপুর ১২টায় দহগ্রাম ইউনিয়ন পরিষদ মাঠে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গ্রামীন ফোনের থ্রী-জি নেটওর্য়্যাকের মোবাইলের  ভিডিও কনফারেন্সে মাধ্যমে এই কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করা হবে। বিষয়টি নিশ্চিত করেন দহগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান। সুত্র মতে এই কার্য্যক্রমের উদ্ধোধন শেষে
ডাক ও টেলিযোগাযোগ বিভাগের দায়িত্বপ্রাপ্ত মাননীয় প্রতিমন্ত্রী তারানা হালিম এম.পি, বিকালে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর হয়ে বিমানযোগে ঢাকা ফিরে যাবেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close