সারাদেশ

উত্তর জনপদের মঙ্গা যাদুঘরে পাঠিয়ে দেওয়া হয়েছে:পররাষ্ট্রমন্ত্রী

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/newsMinister.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ইছামতি মহিলা ডিগ্রী কলেজের ১ কোটি ৪৩ লাখ টাকা ব্যয়ে দ্বিতল ভবন ও ১ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে, বিন্যাকুড়িহাটে ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।

এ সময় দিনাজপুর-চিরিরবন্দর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ্র সভাপতিত্বে অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। মানুষ আর পিছিয়ে নেই। সেই শিক্ষায় ব্যাপক অগ্রগতি লাভ করেছে। দেশের মানুষের আয় বেড়েছে। বর্তমান সরকারের শাসনামলে উত্তর জনপদের মঙ্গা যাদুঘরে পাঠিয়ে দেওয়া হয়েছে। বিদ্যুৎ এবং সারের জন্য জীবন দিতে হয় না। দেশে শিক্ষার মান
বেড়েছে। বেড়েছে শিক্ষিতের হার। দ্রুত সময়ে বাংলাদেশের উন্নয়ন বিশ্ববাসী অবাক হয়েছে। সব কিছুই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর নিরলস প্রচেষ্টায়। দেশের উন্নতির জন্য আমৃত্যু শেখ হাসিনার প্রধানমন্ত্রী থাকা অবশ্যই প্রয়োজন।

তিনি আরো বলেন, দেশে এত উন্নতি হচ্ছে অথচ বিএনপি-জামায়াত দেখতে পায় না। এসময় খালেদা জিয়া বোম্বেতে নায়িকা হওয়ার জন্য দেশ ছেড়ে ছিলেন।
খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়ে যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়ে ছিলেন। তারেক বাবাজী খাম্বা করে দেশের সম্পদ লুট করেছেন। তাই তারা বাংলাদেশের উন্নয়ন দেখতে পান না।

তিনি আরো বলেন, জঙ্গীবাদ এবং জালাও পোড়াও রাজনীতির বিরুদ্ধে আমাদের রুখে দাড়াতে হবে। যেন স্বাধীনতা বিরোধীতা দেশ নিয়ে কোন চক্রান্ত করতে না
পারে। এ বিষয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে সজাগ থাকতে হবে।

প্রধান অতিথি ৭টি গ্রামের ২৬১ পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্বোধন করেন। এবং অনুষ্ঠান শেষে পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণী মিসেস শাহিন আলী খানসামা ও চিরিরবন্দর উপজেলার ১৮টি ইউনিয়নে ১০ হাজার শীতবস্ত্র বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণী মিসেস শাহিন আলী, উপজেলা নির্বাহী অফিসার মো. ফিরোজ মাহমুদ, এলজিইডি নির্বাহী প্রকৌশলী খলিলুর রহমান, দিপবিস-১’র জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ
সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আফসার আলী, উপজেলা প্রকৌশলী ফিরোজ আহম্মেদ, ইউপি চেয়ারম্যান সুনিল কুমার সাহা, আবু হায়দার লিটন প্রমূখ সহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close