সারাদেশ

একই মঞ্চে আ’লীগ, বিএনপি ও জাতীয় পার্টি!

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/524.jpgতিস্তা নিউজ ডেস্ক: দেশের প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ, বিএনপি বা জাতীয় পার্টির মধ্যে দুরত্ব দিন দিন বাড়ছে। নেতাদের পারস্পরিক সৌহার্দ্য ভুলে মুখ দেখাদেখিও প্রায় বন্ধ।
এ অবস্থায় বিভেদ ভুলে এক মঞ্চে উঠলেন প্রধান রাজনৈতিক দলের জাতীয় নেতারা। আর ঘটনাটি ঘটেছে রাজধানীর বেইলী রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে সাংবাদিকদের এক অভিষেক অনুষ্ঠানে।
রোববার রংপুর বিভাগ সাংবাদিক সমিতির নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে এক মঞ্চে উঠে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করলো তিন প্রধান রাজনৈতিক দলের জাতীয় পর্যায়ের নেতারা।
অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচএম এরশাদ, পররাষ্ট্রমন্ত্রী অাবুল হাসান মাহমুদ অালী, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, সাবেক বাণিজ্যমন্ত্রী জিএম কাদের, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক সেনাপ্রধান লে. জেনারেল মাহবুবুর রহমান।
অনুষ্ঠানে বক্তৃতা শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক সেনাপ্রধান লে. জেনারেল মাহবুবুর রহমানের হাতে ক্রেস্ট তুলে দেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। এরপর মঞ্চে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবুলর পাশে বসে অনেক্ষণ খোশ ল্প করেন মাহবুবুর রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এইচএম এরশাদ বলেন, আমি এখন দেশের সবচেয়ে প্রবীণ রাজনীতিবিদ। আমার সৌভাগ্য আমি এখনো রাজনীতিতে টিকে আছি।
তিনি বলেন, আমি রংপুরের মানুষের কাছে আজীবন কৃতজ্ঞ। কারন তারা আমাকে ভোট না দিলে হয়তো সারাজীবন জেলে কাটাতে হতো। মৃত্যুর আগে রংপুরের মানুষের ঋণ শোধ করা তার শেষ ইচ্ছা বলে জানান সাবেক এই রাষ্ট্রপতি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কেরামত উল্লাহ বিপ্লব। অনুষ্ঠানে কুয়েতস্থ প্রবাসী বাংলাদেশীদের সংগঠনের সভাপতি বাবলু, সাবেক সচিব অাবু অালম শহিদ খান, সাবেক সভাপতি মুফদি আহমেদসহ অারও অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close