বিনোদন

এবার চলচ্চিত্রে অভিনয় করছেন বাপ্পা মজুমদার

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/587.jpgতিস্তা নিউজ অনলাইন বিনোদন ডেস্ক : টিভি নাটকে অভিনয় করার অভিজ্ঞতা রয়েছে বাপ্পা মজুমদারের।  তবে এবার টিভিতে নয় তাকে দেখা যাবে চলচ্চিত্রেও। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত পুত্র ছবিতে অভিনয় করছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

পরিচালনা করেছেন সাইফুল ইসলাম মান্নু। কিছু দিন আগে ঢাকায় ছবিটির কাজ শুরু হয়েছে।
এরই মধ্যে বাপ্পা মজুমদারও তার অংশের শুটিংয়ে অংশ নিয়েছেন। এ প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘প্রথমে পরিচালক জানান তিনি অটিজম নিয়ে কাজ করছেন। তার সাথে কাজটি নিয়ে যখন আলাপ হচ্ছিল, তখনো জানতাম না যে এটি ছবির শুটিং। তবে আমার কাছে কাজের বিষয়টার চিন্তাভাবনা মহৎ বলে মনে হয়েছে। সত্যি কথা বলতে কি, বিষয়বস্তুর কারণেই শেষ পর্যন্ত কাজটি করতে রাজি হয়েছি।’
বাপ্পা মজুমদার অনেক চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা করেছেন। তার গানের সাথে জনপ্রিয় কণ্ঠশিল্পীরা ঠোঁট মিলিয়েছেন। তবে এবারই প্রথম কোনো ছবিতে তার উপস্থিতি ঘটতে যাচ্ছে। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘শুটিংয়ে আমি যা, তাই-ই দেখানো হয়েছে। ছবির একটা পর্যায়ে শিশুদের নিয়ে গানের প্রতিযোগিতা হবে। তাতে আমাকে বিচারক হিসেবে দেখা যাবে। এতে আমার সাথে আরো রয়েছেন ফাহমিদা নবী ও মিল্টন খন্দকার ভাই।’ একই ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে মেহরীনকে। ছবির মূল অভিনয়শিল্পীরা হলেন জয়া আহসান, ফেরদৌস, সাবেরী আলম, আহসান হাবিব নাসিম প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close