নীলফামারী

এসএসসি পরিক্ষা শেষ করেই সহপাঠি আত্মহত্যার প্ররোচনার বিচারের দাবীতে সড়ক অবরোধ

ইয়াছিন মোহাম্মদ সিথুন, ডোমার (নীলফামারী) সংবাদদাতা : এসএসসি পরিক্ষা শেষ করেই সহপাঠির আত্মহত্যার প্ররোচনার বিচারের দাবীতে প্রায় দুই ঘন্টা ডোমার-চিলঅহাটি সড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। এসময় তারা জেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তাকেও অবরুদ্ধ করে প্রধান শিক্ষাকের বিচারের দাবীতে বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

আজ সোমবার দুপুর দুই টার দিকে মাহিগজ্ঞ উচ্চ বিদ্যালয়ের সামনে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে।
গত দুই বছর আগে নবম শ্রেনীতে বানিজ্য বিভাগে রেজিষ্ট্রেশন করে তৃষ্ণা রানী। আজ সোমাবর এসএসসি পরিক্ষার আগের দিন গতকাল রবিবার দুপুরে সে প্রবেশ পত্র হাতে পেয়ে জানতে পারে, তাকে মানবিক বিভাগে পরিক্ষা দিতে হবে। এতে সে নিজ বাড়ির শোয়ার ঘরে বোড়াগাড়ি ইউনিয়নের বাগযোগড়া গ্রামে গলায় ওরনা পেচিয়ে আত্মহত্যা করে।
তার সহপাঠিরা তৃষ্ণার আত্মহত্যার জন্য প্রধান শিক্ষক সিরাজুল হককে প্ররোচনাকারী দাবী করে আজ এসএসসি পরিক্ষা শেষ করেই সহপাঠিরা বিদ্যালটির সামনে ডোমার-চিলাহাটি সড়ক প্রায় দুই ঘন্টা অবরোধ করে। এসময় তারা জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে অবরুদ্ধ করে প্রধান শিক্ষকের বহিস্কার দাবী করে শ্লোগান দিতে থাকে।
জেলা শিক্ষা কর্মকর্তা সফিকুল ইসলাম বলেন, তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদন পেলেই দ্রুত দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের কথাওে বলেন।
ডোমার থানার অফিসার্স ইনচার্জ মো: মোস্তাফিজার রহমান জানান, দুপুরে ছাত্রছাত্রী অল্প সময় সড়ক অবরোধ করেছিল পুলিশ তাদের বুঝিয়ে চলাচল স্বাভাবিক করে দেয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close