Featured

এসিড নিক্ষেপের ভয় দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষন

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/777.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: এসিড নিক্ষেপের ভয় দেখিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষন করেছে তার কথিত প্রেমিক ।  লজ্জায় ওই ছাত্রী বিষ পানে আত্মহত্যার চেষ্টা করলে মুমূষ্য অবস্থায় তাকে স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। ঘটনার পর কথিত ধর্ষক প্রেমিক গা ঢাকা দিয়েছে।

ঘটনাটি ঘটেছে, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের মহাদেবপুর গ্রামে।

অভিযোগে জানাগেছে, বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের মহাদেবপুর গ্রামের জনৈক মলিন চন্দ্র রায়ের ছেলে দিনাজপুর সরকারী কলেজের ছাত্র জ্যোতিশ চন্দ্র রায় প্রায় ৫ বছর আগে প্রতিবেশী ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। প্রেমের দীর্ঘ সময়ে ছাত্রীটি জ্যোতিশ চন্দ্র রায়কে একাধিকবার বিয়ে প্রস্তাব দিলেও সে বিয়ে করতে রাজি হয়নি।

এমতাবস্থায়  ঠাকুরগাঁও জেলা সদরে ওই ছাত্রীর বিয়ে ঠিকঠাক হলে ছেলে পক্ষকে অগ্রীম ৫০ হাজার টাকা দেওয়া হয়।

বিয়ে ঠিক হওয়ার সংবাদ পেয়ে মঙ্গলবার রাতে কথিত প্রেমিক জ্যোতিশ চন্দ্র রায় কৌশলে ওই ছাত্রীর বাড়ীতে গিয়ে তার শোয়ার ঘরে ঢুকে বোতল ভর্তি এসিড  ঢেলে চেহারা বদলে দেওয়ার ভয় দেখায়। এক পর্যায়ে ছাত্রীটিকে বিয়ে করার কথা বলে ঘরে থেকে বের করে পাশের ফাঁকা মাঠের অন্ধকারে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে। ধর্ষনের পরে কথিত প্রেমিক জ্যোতিশ চন্দ্র রায় ছাত্রীটিকে বলে, “তোমার বিয়ের জন্য যেসব গহনা ও টাকা যোগার করেছে তোমার বাবা তা নিয়ে আসো আমারা পালিয়ে গিয়ে বিয়ে করবো”। কথামত  ওই ছাত্রী ১লক্ষ টাকা, হাতের বালা, কানের দুলসহ দুই ভরি স্বর্ণালংকার তার হাতে তুলে দিলে সে ছাত্রীটিকে ওই গ্রামে তার(ধর্ষক) দাদু তৈলক্ষ চন্দ্র রায়ের বাড়ীতে আটকে রেখে গহনা ও টাকা নিয়ে  ধর্ষক জ্যোতিশ চন্দ্র রায় পালিয়ে যায়।

এঘটনার পর ধর্ষকের দাদু তৈলক্ষ চন্দ্র রায় ও তারভাই বীরেন্দ্র নাথ রায় গভীর রাতে জোর করে ছাত্রীটিকে তাদের বাড়ীতে থেকে তাড়িয়ে দেয়। নিরুপায় রিতী রানী রায় নিলিমা পরদিন সকালে লজ্জায় বিষ পান করে আত্ম হত্যার চেষ্টা করে। পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে।

এ ঘটনায় বীরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

বীরগঞ্জ ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close