Featured

কিশোরীগঞ্জে ট্রাকের থাকায় বৃদ্ধা নিহত

নীলফামারী অফিস:  ট্রাকের ধাক্কায় অজোবালা (৬০) নামের এক বৃদ্ধা নিহত ও ভ্যান চালক নুরুল ইসলাম (৪০) গুরুত্ব ভাবে আহত হয়েছে।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/22.jpg                            মঙ্গলবার রাত আটটার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরীগঞ্জ  উপজেলার উত্তরবড়ভিটা গ্রামের চন্দনপাট এলাকায়। নিহত বৃদ্ধা ওই উপজেলার বড়ভিটা ইউনিয়নের উত্তরবড়ভিটা গ্রামের দিজেন্দ্রনাথ রায়ের স্ত্রী।
পুলিশ ও এলাকাবাসী জানায় ভ্যান যোগে অজোবালা আত্মীয় বাড়ি থেকে নিজবাড়ি ফেরার  পথে ডালিয়া-রংপুর সড়কের চন্দনপাট এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে ওই দুর্ঘটনায় তারা আহত হয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ও  পরে তাদের অবস্থা আশংকা জনক হওয়ায় ওই রাতে  রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধা অজোবালা মৃত্যু হয়।
কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার  সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হলেও ট্রাক চালক পালিয়ে যায়। ট্রাক নম্বর (ঢাকা মেট্রো-ট-১৬-০৬৪২) সিফা এন্টারপাইজ। এ ব্যাপারে কিশোরীগঞ্জ থানায় একটি জিডি করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close