Featured

কুড়িগ্রাম সীমান্তে বাংলাদেশীকে পিটিয়ে মারলো বিএসএফ

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/5551.jpg
ফাইল ফটো

কুড়িগ্রাম থেকে রেজাউল করিম রেজা: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার শালঝোড় সীমান্তে আব্দুল গনি নামের এক বাংলাদেশী গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করে লাশ নিয়ে গেছে বিএসএফ। এসময় বিএসএফ’র পিটুনীতে আহত আরেক গরু ব্যবসায়ী আলাউদ্দিন বিএসএফ’র হাত থেকে পালিয়ে আসতে সমর্থ হয়েছে।

বিজিবি ও এলাকাবাসী জানায়, শালঝোড় সীমান্তের ৯৮৮ আন্তর্জাতিক সীমানা পিলারের কাছে আজ(সোমবার) ভোর রাতে গরু আনতে গেলে ভারতে কোচবিহার সীমান্তের টহলরত বিএসএফ তাদের ধাওয়া করে ধরে নিয়ে যায়। এসময় তাদের পিটুনীতে একজন মারা যায় অপরজন আহত অবস্থায় বাংলাদেশের অভ্যন্তরে পালিয়ে আসে। এদের দু’জনের বাড়ি ভুরুঙ্গামারী উপজেলার ধলডাঙ্গা গ্রামে বলে জানা গেছে।

এ ব্যাপারে কুড়িগ্রাম ৪৫ বিজিবি পরিচালক জাকির হোসেন জানান, দু’জন বাংলাদেশী গরু ব্যবসায়ী ভুরুঙ্গামারী উপজেলার শালঝোড় সীমান্তে গরু আনতে গেলে বিএসএফ তাদের আটক করে পিটুনি দেয়। এসময় আব্দুল গনি (৫০) মারা গেলে তার লাশ ভারতের অভ্যন্তরে নিয়ে ফেলে রাখে বিএসএফ। অপর গরু ব্যবসায়ী আলাউদ্দিন আহত অবস্থায় বাংলাদেশের অভ্যন্তরে চলে আসে। বিএসএফ’র পিটুনীতে নিহত আব্দুল গনির লাশ ফেরত আনতে বিএসএফ’র সাথে যোগাযোগের চেষ্টা চলছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close