Featured

গণউপদ্রব্যে যুবকের ৬ মাসের বিনাসশ্রম কারাদন্ড

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/GGGGG.jpgনীলফামারী অফিস : গণউপদ্রবের অভিযোগে দুলাল বর্ম্মন(৩০) নামের এক যুবককে  ছয় মাসের বিনাসশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

বুধবার বিকালে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক সিদ্দিকুর রহমান এই কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত যুবক রংপুরে পীরগঞ্জ উপজেলার কাঞ্চনপুর গ্রামের অমুল্য চন্দ্র বর্ম্মনের ছেলে।
অভিযোগে জানা যায়, পুর্ব পরিচয়ের কারনে ওই যুবক কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের খামাতপাড়া গ্রামের সুভাষ চন্দ্র রায়ের ছেলে ষষ্ঠ শ্রেনীর ছাত্র সুজনকে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে দীর্ঘ ২ মাসেও ফেরত দেয়না। এ ঘটনায় সুভাষ চন্দ্র কিশোরীগঞ্জ থানায় একটি জিডি করে। জিডির কথা জানতে পেরে সুজকে ফেরত দিয়ে যায় দুলাল বর্ম্মন।
গেলো দুর্গাপুঁজার সময়  সুভাষ চন্দ্রের মেয়ে দীপ্তি রানী বর্ম্মন নারায়নগঞ্জের নামাপাড়া মহল্লার স্বামী তপন কুমারের বাড়ি থেকে পিতার বাড়িতে বেড়াতে আসে। এ অবস্থায় মঙ্গলবার সকালে উক্ত দুলাল বর্ম্মন হঠাৎ করে  সুভাষ চন্দ্রের বাড়ি এসে পূর্বের ঘটনায় ক্ষমা চেয়ে দীপ্তিরানীর উপর লোলুপ দৃষ্টি হয়।  এ ছাড়া এলাকার ছোট ছোট ছেলেদের চাকুরী দেয়ার নামে হিলি বন্দরে নিয়ে যাওয়ার জন্য অভিভাবকদের প্রস্তাব দিয়ে জোড়জুলুম করতে থাকে। এতে  অভিভাবকরা বিরক্ত হয়ে উঠে। এলাকাবাসী বিষয়টি ইউপি চেয়ারম্যান শিহাব হোসেনকে অবগত করলে বুধবার দুপুরে দুলাল বর্ম্মনকে আটক করে এলাকায় গণউপদ্রব্যের অভিযোগে পুলিশের হাতে তুলে দেয়। তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে দুলাল বর্ম্মন তার দোষ স্বীকার করলে ভ্রাম্যমান আদালত ১৮৬০ সালের গণউপদ্রব আইনের দন্ডবিধি  ২৯১ ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
কিশোরীগঞ্জ থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বুধবার বিকালে উক্ত সাজা প্রদানের পর দুলাল বর্ম্মনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close