বৃহত্তর রংপুর

গাইবান্ধায় (আইডিইবি)-এর সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা:গাইবান্ধা ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ (আইডিইবি)-এর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকালে গণপ্রকৌশল দিবস ২০২০ উপলক্ষে গাইবান্ধা ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ (আইডিইবি)-এর গৌরবোজ্জ্বল সুবর্ণ জয়ন্তী জেলা নির্বাহী কমিটির উদ্যাগে একটি র‌্যালী শহরের একটি সড়ক প্রদক্ষিণ করেন।

র‌্যালী শেষে সমাবেশে ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ (আইডিইবি) এর গৌরবোজ্জ্বল সুবর্ণ জয়ন্তী ও জেলা নির্বাহী কমিটি, গাইবান্ধার উদ্যাগে বর্ণাঢ্য র্যা লির শুভ উদ্বোধন করেন অতিথি মাননীয় জেলা প্রশাসক, জনাব মোঃ আবদুল মতিন।

সমাবেশে বক্তব্য রাখেন প্রধান অতিথি মাননীয় জেলা প্রশাসক, গাইবান্ধা, বিশেষ অতিথি জনাব শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সম্মানিত মেয়র, গাইবান্ধা পৌরসভা ও জনাব চন্দ্র শেখর দাস, সভাপতি জেলা নির্বাহী কমিটি, গাইবান্ধা।

র‌্যালীটি স্বাধীনতা প্রাঙ্গণ হতে শুরু হয়ে শহরের শুধুমাত্র একটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে গাইবান্ধা স্টেডিয়াম গেটে শেষ হয়। র্যা লি শেষে মুজিব শতবর্ষ পালন উপলক্ষে গাইবান্ধা গোরস্তান হতে আদর্শ কলেজ রাস্তায় বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন সম্মানিত মেয়র গাইবান্ধা পৌরসভা। অতঃপর বৃক্ষরোপণ শেষে আদর্শ কলেজ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদর্শ কলেজের উপাধ্যক্ষ একেএম মমিতুল হক সরকার নয়ন, আরও বক্তব্য রাখেন জনাব চন্দ্র শেখর দাস, সভাপতি জেলা নির্বাহী কমিটি, জনাব মোঃ জানে আলম সোহেল, সাধারণ সম্পাদক, জেলা নির্বাহী কমিটি, জনাব একেএম ইদ্রিস আলী, জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স সার্ভিস এসোসিয়েশন এর সংগ্রামী আহবায়ক জনাব মোঃ সোহরাওয়ার্দি ম-ল, জনাব রেজাউল হক, সহকারই প্রকৌশলী, গাইবান্ধা পৌরসভা, সংগ্রামী নেতা শেখ সোহেল রানা, প্রভাষক, বিএম কলেজ, জনাব মোঃ আফজালুল হক, উপ-বিভাগীয় প্রকৌশলী, সড়ক ও জনপদ অধিদপ্তর, গাইবান্ধা, এবিএম মাহবুবুল আলম খন্দকার, উপ-বিভাগীয় প্রকৌশলী, পাউবো, গাইবান্ধা প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালন করেন জনাব মোঃ মাহমুদুল হক কাজল, ইন্সট্রাক্টর, টিএসসি, গাইবান্ধা।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker