সারাদেশ

গাবতলী পৌর বিএনপি নেতা আবু জাফর এর নামাজে জানাযা সম্পন্ন

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি): বগুড়ার গাবতলী পৌর বিএনপি সাবেক সাধারণ সম্পাদক ও পৌর বিএনপি আহবায়ক কমিটির সদস্য আবু জাফর মোস্তাফিজ এর নামাজে যানাজা আজ বুধবার বাদআছর গোড়দহ গ্রামে কেন্দ্রীয় ঈদগাঁহ মাঠে অনুষ্ঠিত হয়।
নামাজে যানাজা’য় অংশ নেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদ এর সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন, খাইরুল বাশার, মোরশেদ মিল্টন, সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম হেলাল, গাবতলী থানা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা, গাবতলী থানা বিএনপি যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন, শাজাহানপুর থানা বিএনপি আহবায়ক আব্দুল হাকিম, যুগ্ম আহবায়ক বজলুর রহমান নিলু, গাবতলী থানা বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, জুলফিকার হায়দার গামা, গাবতলী পৌর বিএনপি আহবায়ক কমিটির সদস্য আতিয়ার রহমান, ডাঃ জাহাঙ্গীর আলম, জেলা শ্রমিকদল এর সভাপতি আব্দুল ওয়াদুদ, যুবদল নেতা আরিফুর রহমান মজনু, রুহুল হাসান রুহিন, হারুন অর রশিদ হারুন, আব্দুল লতিফ, মিজানুর রহমান মিন্টু, আনোয়ার হোসেন, মতিয়ার রহমান মতি, ময়নুল ইসলাম সেন্টু, ছাত্রদল নেতা মোতাছিন বিল্লা মুন, এমআর হাসান পলাশ, বিপ্লব মিয়া’সহ থানা-পৌর বিএনপি ও যুব-ছাত্রদল এবং অঙ্গদল এর নেতৃবৃন্দ এবং অত্র এলাকা রাজনৈতিক-সামাজিক সর্বস্তর এর জনসাধারণ ও মুসল্লীগন।

নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন সম্পন্ন করা হয়। এদিকে মরহুম বিএনপি নেতা আবু জাফর মোস্তাফিজ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করিয়াছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদ এর সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু।
উল্লেখ, আবু জাফর গত ৯নভেম্বর দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সকাল ৮টায় তিনি মৃত্যুবরণ করেন। মরহুম আবু জাফর পৌরসভাধীন গোরদহ গ্রাম এর মৃত জাহান বক্স এর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং ৩কন্যা’সহ অসংখ্য গুণোগ্রাহী রেখে গেছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker