বৃহত্তর রংপুর

গুজব ছড়িয়ে যুবকে হত্যা করে লাশ আগুনে পোড়ানোর প্রতিবাদে পাটগ্রামে মানববন্ধন

পাটগ্রাম প্রতিনিধি: লালমানির হাট জেলার পাটগ্রামের বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদে কুরআন অবমাননার গুজব ছড়িয়ে মানসিক ভারসাম্যহীন রংপুরের শালবন মিস্ত্রি পাড়ার আবু ইউনুস শহীদুন্নবী জুয়েলকে নৃশংসভাবে পিটিয়ে হত্যা ও তার লাশ আগুনে পুড়িয়ে দেয়া হয়।

এর ঘটনার প্রতিবাদে আজ রোববার বেলা ১২টায় প্রায় ঘণ্টাব্যাপী পাটগ্রাম পৌর শহরের চৌরাস্তায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

সমাবেশে সংগঠনের সভাপতি এএইচ এম তারেকুজ্জামান ফাইন বলেন, কুরআন অবমাননার কথা শুনে প্রথমে আমার খটকা লেগেছিল কিন্ত প্রকৃত ঘটনা যখন বেরিয়ে আসতে শুরু করেছে তখন হতবাক হয়ে যাই। বুড়িমারী মুক্তিযুদ্ধের ছয় নম্বর সেক্টর ছিল। জুয়েলকে হত্যা করে দুর্বত্তরা সেই সেক্টরকে অপমান করেছে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন পাটগ্রাম টিএন উচ্চ বিদ্যালয় আ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল ওহাব প্রধান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আসাদ, সাবেক ছাত্রলীগ সেক্রেটারি রোকনুজ্জামান রুমেল মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সভাপতি মঞ্জুরুল হক মঞ্জু, ‍হিলা কলেজের সাবেক অধ্যক্ষ এম ওয়াজেদ আলী প্রমুখ।

উল্লেখ্য, গত বৃহ্স্পতিবার সন্ধায় বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদে কুরআন অবমাননার গুজব রটিয়ে রংপুর শালবন মিস্ত্রিপাড়ার মৃত আব্দুল ওয়াজেদের তৃতীয় সন্তান জুয়েলকে দুর্বৃত্তরা নৃশংসভাবে হত্যা করে লাশ আগুনে পুড়িয়ে দেয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker