বিনোদন

গোয়ায় এষা-ইমরানের নয়া রোমান্স!

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/Untitled-10copy.jpgবিনোদন ডেস্ক : সবার চোখের আড়ালে নয়! বরং সবার সামনেই গোয়ার সাগরতটে রোমান্সে মাতলেন এষা গুপ্ত আর ইমরান হাশমি! খুব তাড়াতাড়ি সেই রোমান্স ধরা দেবে সেলুলয়েডেও!

তবে, এ বারে দুই তারার রোমান্স একটা গোটা ছবির জন্য নয়। শুধু মাত্র একটা গানের ভিডিওয় আদরে মাতছেন তাঁরা! ভূষণ কুমারের নতুন মিউজিক ভিডিও ‘রহুঁ ইয়া না রহুঁ ম্যায়’-তে, পরিচালক অমিত শর্মার নির্দেশনায় দেখা যাবে এষা-ইমরানের এই আদরখেলা!

অবশ্য, চাইলে না কি এষাকে আরও আগেই গোয়ায় আদর করতে পারতেন ইমরান! এ কথা জানাচ্ছেন খোদ নায়কই! “আমার কাছে প্রায় মাস দু’য়েক আগে এই মিউজিক ভিডিওটা করার প্রস্তাব আসে! তখন আজহার ছবির শুটিং-এ ব্যস্ত ছিলাম বলে সময় দিতে পারিনি”, ইমরানের জবানবন্দি!

আরও যা জানা গিয়েছে, তা বাড়িয়ে দিতে পারে এষা-ইমরানের ভক্তদের আগ্রহ! হৃতিক রোশন আর সোনম কপূরের ভিডিওয় যেমন জনপ্রিয় গান মিশিয়ে নিন্দা কুড়িয়েছেন ভূষণ, এ বারে আর সেই দিকে যাচ্ছেন না তিনি! এষা আর ইমরানের রোমান্সকে সুরের জালে ধরছেন অমাল মল্লিক। এর আগে ‘খুবসুরত’ ছবিতে তাঁর সুর দেওয়া ‘নয়না’ গানটি সবার মন কেড়েছিল। আশা করা যায়, এ বারেও তাঁর ব্যতিক্রম হবে না!

খবরটি ভারতীয় সংবাদ সংস্থার বরাতে দৈনিক আনন্দ বাজারে প্রকাশিত

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close