Featured

ঘটনাস্থল ডিমলা: গৃহবধু হত্যা মামলায় বাদিসহ দুই জনের যাবজ্জীবন

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/36481.jpgইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী : নীলফামারীতে গৃহবধু শাহীনা খাতুন (২৭) হত্যা মামলার বাদি জাফর আলীসহ (৩৮) দুই জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, প্রত্যেকের পাঁচ হাজার টাকা করে জরিমানা, আনাদায়ে তিন মাসের সশ্রম কারাদন্ড হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাহবুবুল আলম ওই আদেশ প্রদান করেন। সাজাপ্রাপ্ত জাফর আলী জেলার ডিমলা উপজেলার উত্তরখড়িবাড়ি গ্রামের আব্দুল মালেকের ছেলে। অপর সাজাপ্রাপ্ত হলেন একই গ্রামের ধলু শেখের ছেলে বাহাজ আলী (৩৫)। তারা দুজনেই ওই গৃহবধুর চাচা শ্বশুরের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, ২০০৬ সালে গ্রামের শাপলা যুবসংঘ নামে একটি সঞ্চয় সমিতির অর্থ সম্পাদক ছিলেন নিহতের স্বামী রফিকুল ইসলাম। সমিতির ১৪ হাজার ৫০০ টাকা গচ্ছিত ছিল তার কাছে। রফকিুলের চাচাতো ভাই গ্রামের জাফর আলী ও বাহাজ আলী ধারালো অস্ত্রসহ ওই বছরের ২৯ জুলাই রাত দুইটার দিকে টেবিলের ড্রয়ারে রাখা সমিতির গচ্ছিত টাকা নিতে রফিকুলের ঘরে ঢুকে। এসময় রফিকুলের মুখ চেপে ধরে ভয়ভীতি প্রদর্শন করে টাকা বের করার জন্য টেবিলের কাছে গেলে শব্দে ঘুম ভাঙ্গে রফিকুলের তার স্ত্রী শাহিনা খাতুনের। ভীত হয়ে রফিকুল চুপ থাকলেও তার স্ত্রী আসামীদের চিনে ফেলে নাম ধরে চিৎকার করতে থাকে ও তাদের কাজে বাধা সৃষ্টি করে। এসময় আসামীরা শাহিনাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে।
তাকে হত্যার পর রফিকুলকে আরও ভয়ভীতি প্রদর্শন করে তাকে মামলার বাদি হতে বাধা সৃষ্টি করে। ঘটনার পর দিন ৩০ জুলাই ওই হত্যার জন্য রফিকুলের চাচাতো ভাই হিসেবে জাফর আলী অজ্ঞাত আসামী উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়েরন।
মামলার তদন্তে মূল ঘটনা বেরিয়ে আসলে তদন্তকারী কর্মকর্তা ডিমলা থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বাদি হয়ে ওই মামলার বাদি জাফর আলীসহ বাহাজ আলীকে আসামী করে অপর একটি হত্যা মামলা দায়ের করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
দীর্ঘ শুনানীর পর গৃহবধুকে হত্যার বিষয়টি প্রমানিত হওয়ায় আলতের বিচারক আসামীদের বিরুদ্ধে ওই আদেশ প্রদান করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close