রাজশাহী বিভাগ

চাঁপাইনবাবগঞ্জের আজকের ব্রেকিং নিউজ গুলো কি কি জানতে পড়ুন

                                                 মুজিববর্ষে শিবগঞ্জে ভূমিহীনদের আবাসন নির্মাণে সভা
শফিকুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিতনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে শিবগঞ্জ পৌরসভা ও উপজেলায় ভূমিহীনদের জন্য ৭৩৭টি আবাসন নির্মাণের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, সহকারী কমিশনার (ভূমি) আরিফা সুলতানা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা বরুন কুমার মন্ডলসহ সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
                                     চাঁপাইনবাবগঞ্জে রুপালী এনজিওর মালিক উজ্জল কোটি টাকা নিয়ে উধাও 
শফিকুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিতনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট চাতরা নতুন বাজারে গড়ে উঠা রুপালী সমাজ উন্নয়ণ সংস্থার মালিক মোঃ উজ্জল আলী গ্রাহকের কোটি টাকা নিয়ে উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে রুপালী সংস্থার মাঠকর্মী মোঃ নুরুল ইসলাম ওরফে রনি বাদী হয়ে উজ্জলের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ করেছেন।
সরেজমিনে গিয়ে এলাকাবাসি ও ভূক্তভোগী অভিযোগ করে বলেন, রুপালী  সমাজ উন্নয়ণ সংস্থার মালিক উজ্জল গরীব, দুঃখী, অসহায় মানুষের প্রায় কোটি নিয়ে পালিয়েছে। তার কোন ঠিকানা খুজে পাচ্ছিনা সে কোথায় আছে। তাকে বাড়িতে খুজতে গেলে তার স্ত্রী, বাবা-মা আমাদের সাথে আপত্তিকর আচরণ করে, অপমান অপদস্থ করে বাড়ি থেকে বের করে দেয়। তারা আরো বলেন কেউ গরু বিক্রী করে, কেউ বিয়েতে খরচ  করার জন্য, কেউবা জমি বিক্রী করেও একেকজন একেকভাবে রুপালী এনজিওতে টাকা রেখেছিল। এখন তারা চোখে তারা দেখছেন বলে জানান।
এলাকার হাজারো গরীব অসহায় মানুষের আকুতি জানিয়েছেন সরেজমিন তদন্ত পূর্বক ভূক্তভোগীদের টাকা ফেরৎ পায় এমন পদক্ষেপ সরকার নেন।
                                     চাঁপাইনবাবগঞ্জে নানার বাড়ি বেড়াতে এসে অটোর ধাক্কায় এক শিশু নিহত 
শফিকুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিতনিধি  : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে নানার বাড়ি বেড়াতে এসে অটোগাড়ির ধাক্কায় ৭ বছরের এক শিশু নিহত হয়েছে।  নিহত শিশু, রহনপুরের লক্ষীপুর গ্রামের তোতা মিয়ার ছেলে সোহেল তানভির (৭)।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ফুকরার মোড়ে জোড় ব্রীজের কাছে রাস্তা পার হবার সময় অটোর সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হয় তানভির।  তিনি আরও জানান, তানভির স্থানীয় লক্ষীপুর এভারগ্রীণ প্রি ক্যাডেট স্কুলের নার্সারির ছাত্র ছিল।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker