Featured

চিলাহাটিতে প্রতিপক্ষের আঘাতে এক শ্রমিক মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/77.jpgচিলাহাটী(ডোমার)প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলায় (চিলাহাটি) বাগানের বড়াই পাড়তে বাঁধা দেওয়ায় জেরধরে বড়াই বাগানের শ্রমিককে পিটিয়ে প্রতিপক্ষ। এতে সে মারাত্বক আহত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন হাসপাতালে।

ঘটনাটি ঘটেছে, গত ১৩ জানুয়ারী উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের কুলিপাড়া গ্রামে।

অভিযোগে জানাগেছে, ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের কুলিপাড়া গ্রামে প্রায় এক একর জমির উপরে একটি উন্নতজাতের বড়াই বাগান গড়ে তুলেন ভাউলাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সোনা মিয়া। তিনি এ বাগানের পরিচর্যাসহ দেখভালের দায়িত্ব দেন ওই এলাকার  আব্দুর কাদের (৫৫) নামে এক শ্রমিককে।

ঘটনার দিন সকালে উক্ত ইউনিয়নের কুলিপাড়া গ্রামের জনৈক ফারুক ওরফে টেংরা মিয়ার শিশু পুত্র রাসেল (১০) ও মৃত চাঁন মিয়ার পুত্র রমজান (১২) বড়াই বাগানে গিয়ে  চুপকরে বড়াই পেরে খাওয়ার সময়  বাগান দেখভালের দায়িত্বে থাকা শ্রমিক আব্দুর কাদের তাদেরকে ধরে এবং ধমক দিয়ে ছেড়েদেয়।

এ ঘটনার জের ধরে সন্ধায় শিশু রমজানের চাচা গেল্লা মিয়া (৪৫), চাচি জুলেখা বেগম (৩৮) ও চাচাতো বোন সুন্দরী বেগম (২৫)সহ তার আত্বীয় স্বজনরা এসে বাগানের মালি কাদেরকে বেধরক মারপিট করে। এতে সে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে চিলাহাটি উপ-স্বাস্থ্য কেন্দ্রে এবং বোড়াগাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসাধিন আব্দুর কাদেরের পুত্র আব্দুর সাত্তার জানান. “বাবাকে তারা এমনভাবে পিটিয়েছে যে এখন পয়ন্ত জ্ঞান ফিরেনি( এ রিপোর্ট লেখা পর্যন্ত)।

এ ব্যাপারে ডোমার থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিষটি নিশ্চিত করেছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- সম্পাদক

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker