বৃহত্তর দিনাজপুর

জনগণের সাথে যাদের সুসম্পর্ক আছে তারাই নেতা নির্বাচিত হবে -রমেশ চন্দ্র সেন

জুয়েল ইসলাম শান্ত, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ জনগণের সংগঠন। জনগণ যাদেরকে ভালোবাসে; জনগণের সাথে যাদের ভালো সুসম্পর্ক রয়েছে তারাই নেতা নির্বাচিত হবেন।
আজ রবিবার সকালে সদর উপজেলার আখানগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগের নেতা হতে হলে সৎ ব্যক্তি হতে হবে। দলে থাকা অবস্থায় কেউ যদি অন্যায় কাজে লিপ্ত হয় তাহলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।
মানুষ দল করে কেন? কারন আপনি যদি কোন বিপদে পরেন তাহলে দল আপনাকে সহযোগিতা করবে। অবশ্যই এ দলের মানুষদের ভাল হতে হবে। আপনারা ভাল হলে জনগণ আপনাদের পাশে থাকবে।
রমেশ চন্দ্র সেন বলে, আমরা চাই দেশের উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের মানুষের জন্য কাজ করে এমন আরেকটি মানুষ খুজে পাওয়া যাবে না। আর আমরা শেখ হাসিনার নির্দেশে উন্নয়নমূলক কাজগুলো করছি। আওমায়ী লীগ যেসব উন্নয়নমূলক কাজ করেছে তা দৃশ্যমান।
ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিটি কমিটি নতুন করে গঠন করা হচ্ছে। এবার আমরা যাচাই বাছাই করে ভালো মানুষদের দলের কমিটিতে আনা হবে। কমিটিগুলোতে অনুপ্রবেশকারীরা যেন না ঢুকতে পারে সেদিকে লক্ষ্য রাখার আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।
আখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলামের সভাপতিত্বে সম্মেলনের আলোচনা সভা অন্যান্যদের মধ্যে বক্তব্যে দেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক দীপক কুমার রায়, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, সন্তোষ কুমার আগরওয়ালা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সাধারন সম্পাদক মোশারুল ইসলাম, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানেয়ার পারভেজ পুলক, আখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক রুখসেদুল হক স্বপন চৌধুরী প্রমুখ।
সভা শেষে আখানগর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন সভাপতি রেজাউল ইসলাম। এসময় উপস্থিত কাউন্সিররা তাদের কন্ঠ ভোটের মাধ্যমে তাদের পছন্দের ৩ জন সভাপতি ও সাধারন সম্পাদক পদে ৩ জন প্রার্থীদের নাম উপস্থাপন করেন। খুব অল্প সময়ের মধ্যে আখানগর ইউনিয়ন কমিটি অনুমোদন দেয়া হবে।
অপরদিকে সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেন  বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close