নীলফামারী

জলঢাকায় বাড়ি বাড়ি গিয়ে শিক্ষার্থীদের বিস্কুট দিলেন উপজেলা শিক্ষা অফিসার

আবেদ আলী, স্টাফ রিপোর্টার: বর্তমান করোনাকালীন সময়ে দীর্ঘদিন ধরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় আজ বৃহস্পতিবার সকালে নীলফামারীর জলঢাকায় বাড়ি বাড়ি গিয়ে শিক্ষার্থীদের খোজখবর নিয়ে তাদের হাতে বিস্কুট তুলে দিলেন উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ।
এসময়ে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা আরডিআরএস বাংলাদেশ প্রোগ্রমের মনিটরিং এন্ড রিপোর্টিং অফিসার সোহেল রানা, জলঢাকা ফিল্ড মনিটরিং অফিসার মনোয়ার হোসেন ও চন্দনা রানী নায়েক, পথকলি শিশু নিকেতন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লক্ষি রানী রায়, সহকারী শিক্ষক আব্দুল  মালেক, লাভলী বেগম, অাসমা উল হাসনা ও মৌসুমী আক্তার প্রমুখ। পৌরসভা সহ উপজেলার ১১টি ইউনিয়নের প্রাথমিক পর্যায়ের ২৪৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৭ হাজার ২ শত ৫২ জন শিক্ষার্থীর মধ্যে প্রতিজনকে আগষ্ট হতে সেপ্টেম্বর, দু’মাসের ৪০ প্যাকেট করে বিস্কুট বিতরণ করা হবে। এবিষয়ে উপজেলা শিক্ষা অফিসার জানান, আমরা ইতি মধ্যে অনলাইন ক্লাস চালু করে দিয়েছি যা দেখে বচ্ছারা হাতের লেখা লিখতে পারে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close