Featured

জলঢাকায় আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সড়ক অবরোধ

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/225.jpg আসাদুজ্জামান স্টালিন জলঢাকা  : আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলগের দলীয় মনোনয়ন নিয়ে সড়ক অবরোধ করে আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আজ (সোমবার) নীলফামারীর জলঢাকা ট্রাফিক মোড়ে বিকেল ৩টা হতে প্রায় ২ঘন্টা সড়ক অবরোধ করা হয়েছে।

অবরোধে অংশ নেওয়া যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জলঢাকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর বলেন, দীর্ঘদিনের ত্যাগী আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে একজন নব্য আওয়ামীলীগারকে মনোনয়ন দেওয়ার পায়তারা চলছে। ত্যাগী নেতাদের নামের তালিকায় ওই সদ্য দলে যোগদানকারী নেতার নামও কেন্দ্রে পাঠানো হয়। সেকারণেই আজকের এই অবরোধ। যদি ত্যাগী নেতাদের বাদ দিয়ে কোন ভাড়াটেকে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়া হয় তাহলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। অবরোধ চলাকালীন সময়ে আ.লীগ মনোনয়ন প্রত্যাশী, আ.লীগ নেতা ও উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সাধারন সম্পাদক অধ্যক্ষ একে আজাদ তার বক্তব্যে বলেন, দীর্ঘদিনের আ.লীগ নেতাদের বাদ দিয়ে সদ্য কৃষক লীগে যোগদানকারী জনৈক ব্যাক্তিকে মনোনয়ন দেওয়ার ষড়যন্ত্র চলছে। আমি এ বক্তব্যের মাধ্যমে কেন্দ্রীয় নেতাদের দৃস্টি আকর্ষন করছি।

বিকেল ৫টায় অবরোধ চলাকালে  জলঢাকা উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সহিদ হোসেন রুবেল অবরোধস্থলে এসে নেতা-কর্মীদের বলেন,  আপনাদের দাবি ও অবরোধের বিষয়টি তিনি কেন্দ্রে জানাবেন। এ সময় তিনি জনস্বার্থে অবরোধ তুলে নেয়ার অনুরোধ জানালে অবরোধকারীরা অবরোধ তুলে নেয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close