Featured

জলঢাকায় ইজিবাইকসহ দুই ছিনতাইকারী আটক

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Badshah-P-11-11-15.jpgবাদশাহ (জলঢাকা-নীলফামারী) : নীলফামারীর জলঢাকায় ইজিবাইক ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

মঙ্গরবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ সামন থেকে অভিনব কৌশলে দুই ছিনতাইকারী যাত্রীবেশে একটি নতুন ইজিবাইক ভাড়া নিয়ে জলঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। জলঢাকা বাজার অতিক্রম করে ডালিয়া রোড হয়ে বালাগ্রাম মন্থের ডাংগা পৌঁছামাত্র ছিনতাইকারীদ্বয় ধারালো ছোঁরা দিয়ে চালককে আক্রমনের চেষ্ঠা করলে, চালক চিৎকার করে এসময় স্থানীয়রা এগিয়ে এসে ওই দুই ছিনতাইকারীকে আটক করে থানায় সংবাদ দেয়।

পুলিশ ছিনতাইদ্বয়কে গ্রেফতার করাসহ ইজিবাইকটি থানায় নিয়ে যায়। ছিনতাইকারীরা হলো-রংপুর ২৬ নং ওর্য়াড আলম নগর রর্বাটসন গঞ্জ গ্রামের ওবায়দুলের ছেলে জাহাঙ্গীর আলম বল্টু (২৬) ও রংপুর আলম নগর দক্ষিণ মহাদেব পুর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে এমদাদুল হক (২৩)। ইজিবাইক চালক ছাইফুল ইসলাম জানায়,  রংপর মেডিকেল গেড হতে জলঢাকা যাওয়ার কথা বলে তারা দু’জন গাড়ীতে উঠে এবং রাস্তায় বিভিন্ন স্থানে তাকে চা-নাস্তা খাওয়ানোর জন্য চেষ্ঠা করে ব্যর্থ হয়ে সন্ধ্যার কিছু পূর্বে ঘটনা স্থলে তারা দু’জন তার পেটে ছোঁরা ঠেকিয়ে ইজিবাইকটি ছিন্তাই এর চেষ্ঠা করলে সে চিৎকার দেয়। তার চিৎকারে স্থানীয়রা চালক ছাইফুল ইসলাম ও ইজিবাইকটি ছিনতাইকারীর কবল থেকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জলঢাকা থানার অফিসার ইনর্চাজ আবু মোঃ দেলওয়ার হাসান ইনাম জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে চালক ছাইফুল ইসলাম বাদী হয়ে জলঢাকা থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং ৭, তারিখ-১০-১১-১৫ইং।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close