নীলফামারী

জলঢাকায় এসএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও উপকরণ বিতরণ 

আবেদ আলী স্টাফ রিপোর্টার: “শিক্ষা নাও দেশ গড়ার অঙ্গীকারে, বেরিয়ে যাও সেবার জন্যে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন এসএসসি (২০২০ ইং) পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও পরিক্ষার উপকরণ বিতরণ করা হয়।
এ উপলক্ষে আজ শনিবার বিকেলে নীলফামারীর জলঢাকা মডেল মেরিট কেয়ার একাডেমিতে প্রতিষ্ঠান পরিচালক অহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অন্যদিকে উপজেলার কাঠালী ইউনিয়নের উত্তর দেশীবাই উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে  তাদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এ উপলক্ষে শনিবার সকালে স্কুলে মাঠে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ওই প্রতিষ্ঠানটি। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, সাবেক চেয়ারম্যান গোলাম রব্বানী, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, সহকারী শিক্ষক জুয়েল শাহ, পরেশ চন্দ্র রায়, ইউসি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তহিদুল ইসলাম, শিক্ষার্থীদের পক্ষে দশম শ্রেণীর ছাত্রী সোমা আক্তার ও বিদায়ী শিক্ষার্থী আয়েশা সিদ্দিকা প্রমুখ। এবারের এসএসসি পরিক্ষায় ওই শিক্ষা প্রতিষ্ঠানটি হতে ৬৮ জন অংশগ্রহণ করবে। তাদের হাতে পরিক্ষার উপকরণ তুলে দেন অতিথিরা।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close