নীলফামারী

জলঢাকায় কর্মহীন মানুষের মাঝে  উপজেলা প্রশাসনের চাউল বিতরণ  

আবেদ আলী স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকায় করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মোতাবেক ঘরে থাকা শ্রমজীবী কর্মহীন মানুষের জন্য ১১টি ইউনিয়নে সম্ভাব্য করোনা পরিস্থিতি মোকাবেলায় দুঃস্থ পরিবারের মাঝে বিনামূল্যে চাউল বিতরণের জন্য মোট ৩০ মেঃটন জিআর চাউল বরাদ্দ দিয়েছে সরকার।
এর মধ্যে গোলমুন্ডা ইউনিয়ন পরিষদে ২৭৪ জন উপকারভোগীর বিপরীতে ২.৭৪০ মেঃটন, ডাউয়াবাড়ীতে ১২৭ জনের বিপরীতে ১.২৭০ মেঃটন, বালাগ্রামে ২৮৯ জনের বিপরীতে ২.৮৯০ মেঃটন, গোলনা ইউনিয়নে ২৭০ জনের বিপরীতে ২.৭০০ মেঃটন, ধর্মপাল ইউনিয়নে ২৪৭ জনের বিপরীতে ২.৪৭০ মেঃটন, শিমুলবাড়ীতে ২৫০ জনের বিপরীতে ২.৫০০ মেঃটন, মীরগঞ্জে ২৬৮ জনের বিপরীতে ২.৬৮০ মেঃটন, কাঠালীতে ২৫৯ জনের বিপরীতে ২.৫৯০ মেঃটন, খুটামারায় ৩৪৭ জনের বিপরীতে ৩.৪৭০ মেঃটন, শৌলমারীতে ২৫৬ জনের বিপরীতে ২.৫৬০ মেঃটন ও কৈমারীতে ৪১৩ জনের বিপরীতে ৪.১৩০ মেঃটন বরাদ্দ দেওয়া হলে রোববার দুপুরে ধর্মপাল ইউনিয়ন পরিষদেী নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার নাহিদ হাসান এর উপস্থিতিতে প্রত্যেককে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক ও ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close