Featured

জলঢাকায় গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/8888.jpgস্টাফ  রিপোর্টার :  শ্রী মতি সুমতি রানী(৪৫) নামের এক গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ।

বুধবার দুপুরে লাশটি উদ্ধার করা হয় জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের পায়রাবন্দ গ্রাম থেকে। শ্রী মতি সুমতি ওই গ্রামের পরেশ চন্দ্র রায়ের স্ত্রী ও তিন সন্তানের জননী।

 নিহত সুমতি রানীর মা অজোবালা জানায়, তার মেয়ে বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছিল।  মঙ্গলবার  রাতে  ঘরে আমি সুমতিকে নিয়ে একটি বিছানায় ও জামাই ছোট ছেলেকে নিয়ে অপর বিছানায় ঘুমাচ্ছিলেন। রাতে ঘুম থেকে উঠে দেখি বিছানায় সুমতি নেই। জামাই ঘুমাচ্ছে। ঘর থেকে বাড়ির কলের পাড়ে গিয়ে দেখি আমার মেয়ে নিজে তার গলায় ছুড়ি চালিয়ে গলা কেটে ফেলছে। চিৎকার করলে লোকজন ছুটে এলেও মেয়েকে বাঁচানো সম্ভব হয়নি। তার মেয়ে আত্মহত্যা করেছে বলে তিনি জানান।

তবে জলঢাকা থানার ওসি দিলওয়ার হাসান ইনাম বলেন, গলাকাটা লাশটি উদ্ধার করে নীলফামারী জেলার মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। এ ব্যাপারে জলঢাকা থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close