নীলফামারী

জলঢাকায় চলাচলের রাস্তা বন্ধের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

আবেদ আলী, স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকায় জনসাধারনের ৩০ বছরের চলাচলের রাস্তা বন্ধ করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।
আজ বুধবার দুপুরে জলঢাকা পৌরসভা ৪ নং ওয়ার্ড ডাঙ্গা পাড়ায় এই মানববন্ধনে অংশগ্রহণ করেন স্থানীয় নারী-শিশুসহ শতাধিক মানুষ। মানববন্ধনে বক্তারা দাবি করে বলেন, আমাদের বাপ-দাদা পর্যন্ত ডাঙ্গা পাড়ার এই রাস্তা দিয়ে হেঁটেছে। এখন এই রাস্তা গায়ের জোরে বাঁশের বেড়া ও গর্ত খুঁড়ে বন্ধ করে দিয়েছে মোফাজ্জল হোসেন সহ তার লোকজন। আমরা প্রায় ৩শত পরিবার বাড়ি থেকে বের হতে পারতেছিনা। আমরা এ বিষয়ে ইউএনও স্যারকেও লিখিত অভিযোগ দিয়েছি। আমরা কিছুই চাই না, শুধু রাস্তা চাই। বক্তব্যে আরও বলেন, রাস্তা বন্ধ করার প্রতিবাদ করতে গেলে বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করে অভিযুক্তরা। এ বিষয়ে সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বরাবর গণস্বাক্ষর সংযুক্ত একটি অভিযোগ দায়ের করেছে এলাকাবাসী।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close