নীলফামারী

জলঢাকায় ছিন্নমূল মানুষের মাঝে সামাজিক সংগঠন “বন্ধন” এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আবেদ আলী, স্টাফ রিপোর্টার: এসো মানবতায় কাজ করি, অসহায় ছিন্নমূল মানুষের পাশে থাকি। এ প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “বন্ধন” এর উদ্যোগে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার বিকেলে জলঢাকা প্রেসক্লাবে এসব শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হলে রাত তা পর্যন্ত বিভিন্ন পাড়ায় মহল্লায় অব্যাহত থাকে। শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন সামাজিক সংগঠন “বন্ধন” এর সভাপতি শাহজাহান কবির লেলিন ও সাধারণ সম্পাদক সাংবাদিক আবেদ আলী। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির অন্যতম সদস্য সাংবাদিক মানিক লাল দত্ত, এরশাদ আলম জুয়েল শাহ মাস্টার ও আল ইকরাম বিপ্লব চিশতি বাবু প্রমুখ। শীতবস্ত্র নিতে আসা মন্টু বলেন, কাজ করি ভাত খাই, কাজ না করলে উপবাস।

শীতে এবার কয়েকদিন বের হবার পাই নাই, কেউ একখানা কম্বল দেয় নাই। এসব মানুষকে খুঁজে খুঁজে বের করে শীতের পরশ বুলিয়ে শীতার্তদের পাশে থাকার অঙ্গীকার নিয়েছে সামাজিক সংগঠন বন্ধন।

সংগঠনটি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কায্যক্রম অবহত রয়েছে। সংগঠনটি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কায্যক্রম অবহত রেখেছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close