নীলফামারী

জলঢাকায় জামায়াত নেতা অধ্যক্ষ আজিজুল  ইসলামের জানাযায়  মানুষের ঢল

আবেদ আলী স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসের সুরা সদস্য, রংপুর মহানগরের নায়েবে আমীর ও গেলো জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী – ৩ আসনে ২০ দলীয় জোট হতে দু’দুবারের প্রতিদ্বন্দ্বী প্রার্থী জলঢাকা আইডিয়াল কলেজের অধ্যক্ষ আজিজুল ইসলামের জানাযা নামাজে নেমেছিল সর্বস্তরের হাজারো মানুষের ঢল।
নীলফামারীর জলঢাকা উপজেলার গোলমুন্ডা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বুধবার বিকেলে জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে। অধ্যক্ষ আজিজুল ইসলামের মৃত্যুতে দলটির নেতাকর্মীদের মাঝে নেমেছে শোকের ছায়া।
জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা তাঁদের প্রিয় এ নেতাকে শেষবারের মতো দেখার জন্য ছুটে এসেছিলেন  ঢাকা, রাজশাহী, দিনাজপুর, রংপুর, ঠাকুরগাঁও পঞ্চগড় ও নীলফামারী সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে।
তিনি গত মঙ্গলবার বিকেলে হৃদ জনিত রোগে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ইন্তেকাল করেছেন। (ইন্না নিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।
তিনি জলঢাকা উপজেলার গোলমুন্ডা এলাকার মৃত বাদশাহী মামুদের একমাত্র ছেলে।
তার  এক ছেলে তিন মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষীদের রেখে গেছেন।
মরহুমের জানাজা নামাজে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কমিটির সিনিয়র নায়েবে আমীর সাবেক এমপি অধ্যাপক মজিবুর রহমান, কেন্দ্রীয় কমিটির সুরা সদস্য অধ্যক্ষ মাহবুব আলম বেলাল, নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন, জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, পৌরসভার মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট, জলঢাকা উপজেলা জামায়াতের আমীর প্রভাষক সাদের হোসেন, সেক্রেটারি কামরুজ্জামান, সাবেক আমীর আব্দুল গনী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফয়সাল মুরাদ ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের সেক্রেটারি হামিমুর রহমান হামিম প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close