নীলফামারী

জলঢাকায় জেলহত্যা দিবসের আলোচনায় বক্তারা

মানবতার সেবক উপজেলা চেয়ারম্যান বাহাদুর

 আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় জেলহত্যা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধায় প্রেসক্লাব সংলগ্ন মাঠে পৌর আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও পরিবহন শ্রমিক সভাপতি আব্দুল মজিদ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিভিন্ন সমালোচনা করে বলেন,করোনা কালীন সময় খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য প্রভালশালী দলীয় নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশনা থাকলেও সে সময় তারা ছিলেন মানুষের ধরাছোঁয়ার বাহিরে।

তিনি আরো বলেছেন, আমরা শ্রমজীবি মানুষের নেতৃত্ব দেই, আওয়ামীলীগের কর্মী হিসাবে তাদেরকে সাথে নিয়ে গত উপজেলা পরিষদ নির্বাচনে আনছার আলী মিন্টুর নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেছিলাম, কিন্তু ভোটাররা আমাদের গ্রহণ করেনি। কৃপনতার কারণে মুখ ফিরিয়ে নিয়ে জনগণ বিপুলভোটের ব্যবধা নির্বাচিত করেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুরকে।

তিনি বলেন, সেদিন আমরা যার বিপক্ষে অবস্থান নিয়েছিলাম, সেই ব্যক্তি মানবতার সেবক আব্দুল ওয়াহেদ বাহাদুর নির্বাচিত হয়ে করোনা পরিস্থিতিতে আমার অসহায় পরিবহন শ্রমিকদের পাশে দাড়িয়েছেন। পাশাপাশি দলীয় কর্মীদেরও খোঁজখবর রাখেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, শ্রমিক নেতা আব্দুর রশীদ উপজেলা স্বেচ্ছাসেবক সভাপতি সালাউদ্দিন কাদের উপজেলা ছাত্রলীগ সভাপতি নলনী বিশ্বাস জয় ও কামরুজ্জামান মাষ্টার প্রমুখ।

এসময় বক্তারা জাতীয় চার নেতার আদর্শে দেশ গড়ার অঙ্গিকার করেন এবং খুনীদের দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকরের দাবি জানান। আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker