Featured

জলঢাকায় তিন যুবলীগ নেতাকে দল থেকে বহিস্কার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী: আগামী ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনে নীলফামারীর জলঢাকায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুরের বিরুদ্ধে অবস্থান নেয়ায় জলঢাকা পৌর যুবলীগের তিনজন যুগ্ন আহবায়ককে দল থেকে বহিস্কার করা হয়েছে।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Untitled-116.jpg

এরা হলো শফিকুল ইসলাম পলাশ, লাভলুর রশিদ ও মৃনাল বিশ্বাস। আজ বুধবার (২৩ ডিসেম্বর) নৌকা প্রতীকের পক্ষে প্রচারনা ও পথ সভা করতে আসা কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান স্থানীয় নেতাকর্মীদের সাথে বৈঠকের সিদ্ধান্তে তাদের দল থেকে বহিস্কারের ঘোষনা দেন। এই নির্দেশের  তাৎক্ষনিকভাবে  জলঢাকা উপজেলা যুবলীগের আহবায়ক সারোয়ার হোসেন সাদের দলীয় প্যাডে তাদের বহিস্কারের আদেশ জারী করেন। সেখানে উল্লেখ করা হয় আসন্ন পৌর নির্বাচনে নৌকা মার্কা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনী প্রচারনায় অংশগ্রহন করায় দলীয় শৃংখলা ভঙ্গে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশে তাদের দলীয় পদ ও দল থেকে বহিস্কার করা হলো।
এদিকে বুধবার সকাল ৯টা থেকে বিকাল পর্যন্ত কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান এর নেতৃত্বে একটি নির্বাচন প্রতিনিধি টিম পৌরশহরের বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবারে পৌরসভা মেয়র পদে নৌকার প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুরকে ভোট দেওয়ার আহবান জানিয়ে স্থানীয় ভোটারদের মাঝে লিফলেট বিতরন করেন। পরে বিকাল ৩ টায় জিরোপয়েন্ট মোড়ে পথসভায় মিলিত হয়। উপজেলা যুবলীগ আহবায়ক সারোয়ার হোসেন সাদেরের সভাপতিত্বে  বক্তব্য রাখেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক শোয়েব হোসেন ফারুক, সহসম্পাদক যুবলীগ কেন্দ্রীয় কমিটির জাকির হোসেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাদ্দাম হোসেন পাভেল ও দলীয় মেয়র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close