Featured

জলঢাকায় দুই শিশু কন্যাসহ ঘর থেকে মায়ের ঝুলন্ত লাশ উদ্ধার

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Untitled-17.jpgস্টাফ রিপোর্টার:  নীলফামারীর জলঢাকা উপজেলার পল্লীতে দুই শিশু কন্যার মৃতদেহসহ মা ফেন্সি বেগমকে(৩০) ফাঁসের দড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। এ ঘটনায় ফেন্সি বেগমের স্বামী আশরাফ আলীকে(৪৫) আটক করেছে পুলিশ ।

আজ রোববার সকাল ১১টায় নীলফামারীর জলঢাকা উপজেলার কাঠালি ইউনিয়নের দেশীবাড়ি আশ্রয়ন প্রকল্প থেকে মা ও দুই শিশু কন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, ওই আদর্শ  গ্রামের বাসিন্দা কায়িক শ্রমিক আশরাফ আলী ফসলের ক্ষেতে কাজ করার জন্য সকালে বাড়ি থেকে বের হয়ে যান।  সকাল নয়টার দিকে তার দুই মেয়ে আকলিমা বেগম (৮) ও খাদিজা বেগমর (৪) লাশ  শয়ন কক্ষে এবং আশরাফ আলীর স্ত্রী ফেন্সি বেগমের দেহ  গলায় দড়ি দিয়ে ঘরের তীরে ঝুলতে দেখে এলাকাবাসী ঘটনাটি পুলিশকে খবর দিলে  পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পারিবারিক কলহের জের ধরেই দুই শিশু কন্যাকে হত্যার পরে মা আত্মহত্যা করেছে নাকি এর পিছনে অন্যকোন রহস্য রয়েছে তা পুলিশ খতিয়ে দেখছে।

জলঢাকা থানার ওসি দিলওয়ার হাসান ইনাম বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে স্বামী-স্ত্রীর কলহের জেরে এ ঘটনাটি ঘটতে পারে। লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে ঘটনার মুল রহস্য উদঘাটন করা হবে। জিজ্ঞাসাবাদের জন্য ফেন্সি বেগমের স্বামী আশরাফ আলীকে আটক করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close