Featured

জলঢাকায় নৌকা প্রতীক পেল বাহাদুর

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/pic-BAHADUR.jpg
ছবি: আব্দুল ওয়াহেদ বাহাদুর

আসাদুজ্জামান স্টালিন, সিনিয়র স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকা পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।

আজ মঙ্গলবার রাত ৯টায় এ খবর ছড়িয়ে পড়লে আ.লীগের নেতা-কর্মীরা তাকে সাথে নিয়ে আনন্দ মিছিল সহকারে পৌর শহর প্রদক্ষিন করে। তারা দলীয় নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দলীয় মনোনয়ন এবং নৌকা প্রতীক দেওয়ার জন্য ধন্যবাদ জানান। এ সংবাদে আবেগে আপ্লুত বাহাদুর জানান, গতকাল আ.লীগের ত্যাগী নেতাদের মনোনয়ন দেওয়ার দাবীতে আমরা সড়ক অবরোধ করেছিলাম। সে প্রেক্ষিতে আমার প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা তার সার্বিক বিচক্ষনতায় আমাকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। এ শুভক্ষণে মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করছি। আমি কৃতজ্ঞ চিত্তে স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে। তার কাংখিত স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নৌকার বিজয় হবেই।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close