নীলফামারী

জলঢাকায় পুজামন্ডপ পরিদর্শনসহ উপহার বিতরণ করেন ব্যারিস্টার তুরিন আফরোজ

আবেদ আলী স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকায় হিন্দু সম্প্রদায়ের সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে।

গতকাল শনিবার ও আজ রবিবার দুইদিন ধরে শুভেচ্ছা জানাতে উপজেলার পুজা মন্ডপ গুলো পরিদর্শন করেন সুপ্রিম কোর্টের আইনজীবী আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ। এ সময় তিনি  ব্যক্তিগত তহবিল থেকে উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেন।

পুজা মন্ডপ পরিদর্শনকালে তিনি বলেন, আামাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে ভালবাসার বার্তা নিয়ে এসেছি আমার সনাতন ধর্মালম্বী ভাই-বোনদের জন্য। তিনি আরো বলেছেন, ১৯৭১-এর মহান মুক্তিযুদ্ধের সময় আমরা শ্লোগান দিয়েছিলাম “বাংলার মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টান – আমরা সবাই বাঙ্গালী। তাহলে উত্তরা ৩ নম্বর সেক্টরের মাঠ শুধু মুসলমানদের হবে কেন? মা দুর্গার আগমনের খুশিতে সনাতনী ভাই-বোনদের উলু ধ্বনিতে মুসলমানদের ঈমান চলে গেলে তো ভারী মুশকিল। তিনি বলেছেন, ধর্ম যার যার রাষ্ট্র এবং উৎসব কিন্তু সবার। আমি মহান আল্লাহ পাক আর নবীজীর পথে চলি, আমি সাম্প্রদায়িকতাকে ঘৃণা করি। ফাউন্ডেশন অসাম্প্রদায়িকতা বিশ্বাস করে, তাই পাশে আছি থাকবো।

পুজা মণ্ডপ পরিদর্শনকালে ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক ও যুবলীগ নেতা এনামুল হকের নেতৃত্বে শতাধিক মোটরসাইকেল বহরে পৌরসভাসহ উপজেলার সর্বজনীন দুর্গা মন্ডপগুলো পরিদর্শন করে শারদীয় দুর্গোৎসবে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ব্যারিস্টার তুরিন আফরোজ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker