নীলফামারী

জলঢাকায় পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক ও বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা প্রনয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার উপজেলা পরিষদ হলরুমে ইউরোপীয়ান ইউনিয়নের অর্থায়নে ও কেয়ার বাংলাদেশ এবং প্লান বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় ইএসডিও কর্তৃক বাস্তবায়িত জয়েন্ট এ্যাকশন ফর নিউট্রেশন আউটকাম (জানো) প্রকল্পের সহায়তায় এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মনোয়ারা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশল গফুর তালুকদার, জানো প্রকল্পের সহকারি প্রজেক্ট ম্যানেজার পোরসিয়া রহমান, ল্যাম্ব শো প্রকল্পের টেকনিক্যাল কো-অর্ডিনেটর রউফুর রহমান বসুনিয়া ও জানো প্রকল্পের ফিল্ড অফিসার খুরশিদা রহমান। এসময় ইউএনও করোনা ভাইরাস সংক্রমণের ফলে মা ও শিশুর যেন পুষ্টিকর খাবারের অভাব না হয় সে বিষয়ে সজাগ থাকতে বলেন। এছাড়াও তিনি মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
এসময় ২০২০- ২১ অর্থ বছরের উপজেলা পুষ্টি পরিকল্পনার দপ্তর ভিত্তিক কাজের সাথে বাজেট অন্তর্ভুক্ত করণের জন্য সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও পুষ্টি কমিটির সদস্যগন উপস্থিত ছিলেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close