নীলফামারী

জলঢাকায় বঙ্গবন্ধুর শতবার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত 

আবেদ আলী স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, সহকারী কমিশনার (ভুমি) গোলাম ফেরদৌস, থানা ওসি তদন্ত ফজলুর রহমান, ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, মুক্তিযোদ্ধা শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল গফফার, উপজেলা যুবলীগের আহবায়ক সারোয়ার হোসেন সাদের ও মৎস্যজীবী লীগ সভাপতি সাদেকুল সিদ্দিক সাদেক, জলঢাকা থিয়েটারের সভাপতি সোনা মিয়া প্রমুখ। সভায় আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর শতবর্ষ যথাযথ মর্যাদায় পালনের লক্ষে উপজেলা পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারী সহ বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংগঠন, এনজিও সংস্থাদের যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানানো হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close