নীলফামারী

জলঢাকায় বাল্যবিয়েতে ছাড় নেই – শিশুকল্যাণ বোর্ডের আলোচনা সভায় ইউএনও  

আবেদ আলী স্টাফ রিপোর্টার: “গড়তে শিশুর ভবিষ্যৎ, স্কুল হবে নিরাপদ” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় শিশু অধিকার প্রতিষ্ঠা ও সুরক্ষা এবং মাদক সহ বাল্যবিয়ে প্রতিরোধে উপজেলা শিশুকল্যাণ বোর্ডের ত্রৈমাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ ইউএনও’র কার্যালয়ে উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
বর্তমান করোনাকালীন সময় উপজেলাটিতে বাল্যবিয়ে ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে সভায় এমন তথ্য উঠে আসলে বাল্যবিয়ে কঠোর হস্তে দমনের ঘোষণা দেন ইউএনও।
এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি)মহিউদ্দিন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ এএইচএম রেজওয়ানুল কবীর,  উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদ, শিশুকল্যাণ বোর্ডের সাধারণ সম্পাদক ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহ মো.মাহমুদুল হক, থানা এসআই ওসমান গনী, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের প্রতিনিধি লিয়াকত হোসেন, উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) এর টেকনিক্যাল অফিসার আব্দুর রহিম প্রমুখ। ঝুকিপূর্ন কাজে নিয়োজিত শিশুদের ঝুঁকিমুক্ত করে তাদের অধিকার আদায় এবং মাদকমুক্ত ও বাল্যবিয়ে রোধসহ শিশু সুরক্ষায় উপজেলা প্রশাসনের ভুমিকা প্রয়োজন বলে সভায় দাবি তুলে ধরেন অংশগ্রহণকারী সদস্যরা।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- সম্পাদক

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker