নীলফামারী

জলঢাকায় বাসার গ্রীল কেটে স্বর্ণালংকার সহ ৩২ লাখ টাকা চুরি

আবেদ আলী, স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকায় এক বাসার গ্রীল কেটে স্বর্ণালংকার সহ নগদ ৩২ লক্ষ টাকা চুরির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গড় ধর্মপাল মাঝাপড়া গ্রামে।
আজ রোববার ঘটনা স্থলে গেলে বাসার মালিক মানিক মিয়া জানায়, ২২ অক্টোবর সকালে আমার ছেলের বিয়ের জন্য কিছু লোক এসেছিল বাসায় তাদেরকে আপ্যায়ন করে বিদায় দেই। কিন্তু বেলা দুপুরের পর থেকে চোখে শুধু ঘুম আসতেছিল, আমার স্ত্রীসহ রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ি। পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখি ঘরের আসবাবপত্র এলোমেলো এবং রুমের গ্রীল কাটা।
ওয়্যারড্রপে রাখা ফসল বিক্রি ও ব্যবসায়ীক চৌদ্দ লক্ষ, ব্রিফকেসে আট লক্ষ, দুই ট্রাংকে আট লক্ষ টাকা ও তিন ভরি ওজনের স্বর্ণালংকার যার মুল্য দুই লক্ষ দশ হাজার টাকা এবং জমির বিভিন্ন দলিলপত্র সহ চুরি হয়েছে।
মানিক মিয়ার বড় মেয়ে শাহাজাদী ও তার স্বামী গোলাম রব্বানী বলেন, পরদিন খবর পেয়ে আমরা এসে দেখি বাবা – মাকে ঘুম ঘুম অবস্থা। এখনো সেটি কাটি ওঠেনি ঠিকমতো।  তবে তাদের ধারণা,পরিকল্পিতভাবে কেউ স্প্রে অথবা চেতনা নাশক ঔষধ প্রয়োগ করে এঘটনাটি ঘটিয়েছে।
এবিষয়ে মানিক মিয়া বাদী হয়ে গত ২৩ অক্টোবর জলঢাকা থানায় অজ্ঞাত নামা একটি এজাহার করেছেন।
মামলা নং ২৪ তাং ২৩/১০/২০ইং

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker