নীলফামারী

জলঢাকায় ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় ভুয়া ডিবি পুলিশ পরিচয় বহনকারী আন্তঃজেলা প্রত্যরক চক্রের হোতা আব্দুল হাকিমকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার কৈমারী বাজারের আল আমিন স্টোরে প্রত্যারণার সময় তাকে স্থানীয় জনতা আটক করে থানা পুলিশে খবর দিলে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওই প্রত্যরক লালমনিরহাট জেলার পাটগ্রাম পৌরসভার রসুলগঞ্জ হাট মৃত সোলেমান আলীর ছেলে আব্দুল হাকিম। আজ বুধবার প্রতারনা মামলায় জেলা জেলহাজতে প্রেরন করা হয়েছে মর্মে নিশ্চিত করেছেন থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান। জলঢাকা থানায় মামলা নং ১৪।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, গত ১৩ই অক্টোবর মঙ্গলবার সকালে কৈমারী বাজারের মুদি ব্যবসায়ী আলামিন হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পন্য ক্রয় করে এবং মুদি ব্যবসায়ী আলামিনের ক্যাশ বক্স থেকে কৌশলে ৪০ হাজার টাকা ছিনতাই করেন। মুদি ব্যবসায়ী আলামিন ক্যাশ বাক্স খোলার শব্দ পেলে ধরে ফেলেন তাকে। এ সময় ওই ছিনতাইকারী নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে হুমকি প্রদর্শ্বন করেন। তার তর্জন গর্জনে উৎশুক জনতার সন্দেহ হলে তৎক্ষানিক তাকে আটক করে থানা পুলিশেকে খবর দেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ওই ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করে থানা নিয়ে এসে প্রতারনা মামলায় জেলহাজতে প্রেরন করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close