নীলফামারী

জলঢাকায় মাদকমুক্ত সমাজ গড়ার অঙ্গিকারে “আলো গণগ্রন্থাগার” এর উদ্বোধন

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় মাদকমুক্ত সমাজ গড়ার অঙ্গিকার নিয়ে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন আলো গণগ্রন্থাগার এর উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন।
এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, বিশ্বের দরবারে মথা উঁচু দ্বারাতে হলে মাদকমুক্ত সমাজ এবং শিক্ষিত জাতি গঠনে প্রতিটি পরিবারের ছেলেমেয়েদের শিক্ষিত করতে হবে। তিনি আরো বলেছেন, “আলো” শুধু স্বপ্ন দেখে না, বিশ্বাস করে সচেতন মানুষরাই একদিন সমাজ থেকে ঘুষ – দুর্নীতি, মাদক – সত্রাস ও জঙ্গীবাদ রুখে দিয়ে এ জাতিকে উন্নত রাষ্ট্র উপহার দিবে। “আলো” সামাজিক সেচ্ছাসেবী কার্যক্রমের মাধ্যমে সচেতন মানুষ তৈরির উদ্দেশ্য সমাজের সকলের সমন্বয়ে জনসচেতনতামুলক কাজের পরিধি ছড়ানোর চেষ্টা করছে।
এ উপলক্ষে শনিবার সন্ধার পর উপজেলার বালাগ্রাম চৌপুতি এলাকায় আলো গণগ্রন্থাগারের উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্রলীগ সহ সাধারণ সম্পাদক ও আলো গণগ্রন্থাগার সভাপতি মাহমুদ আল হাসান রাফিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শাখাওয়াত হোসেন খোকন, ডিমলা ইসলামী ডিগ্রি কলেজ অধ্যক্ষ হাসিম হাযদার অপু, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, আলহেরা এডুকেয়ার হোমের প্রধান শিক্ষক মিজানুর রহমান মিজান, জেলা সমাজসেবক আবুল হোসেন বাউ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মহিউদ্দিন মহি ও উপজেলা ছাত্রলীগ সভাপতি নলনী বিশ্বাস জয় প্রমুখ। আলোচনা শেষে ফিতা কেটে “আলো গণগ্রন্থাগার” অফিস ঘরের উদ্বোধন করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close