নীলফামারী

জলঢাকায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশুদের শিক্ষা বৃত্তি প্রদান

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন করা হয়েছে।

এ-উপলক্ষে আজ রোববার সকালে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা ও ৩০ জন দুস্ত শিশুর মাঝে ১ হাজার করে টাকা শেখ রাসেল বৃত্তি প্রদান করা হয়।

শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। এসময় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান, জেলা পরিষদ সদস্য ও জেলা মহিলা যুবলীগের সাধারন সম্পাদক ইশরাত জাহান পল্লবী, সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, শতফুল ফুটতে দাও সংস্থার প্রধান উপদেষ্টা তৌফিকুর রহমান, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক অবিনাশ রায়, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম ও বেসরকারি সংস্থা “শতফুল ফুটতে দাও” এর পরিচালক আব্দুল মালেক প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর তার বক্তব্যে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার ঘৃণ্য শত্রু-খুনি ঘাতক চক্রের নির্মম বুলেটের হাত থেকে রক্ষা পাননি শেখ রাসেল। জাতির পিতার সঙ্গে নরপিশাচরা নিষ্ঠুরভাবে তাকেও হত্যা করেছিল। আর এই নির্মম হত্যাকাণ্ডের বিচার করছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বেসরকারি সংস্থা শতফুল ফুটতে দাও সংস্থার আয়োজনে সভায় জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close