Featured

জলঢাকায় সরকারী আবাসনে আগুনঃ ১০টি ঘরের মালামাল পুড়ে ছাই

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/BP.jpgবাদশা শাহজাহান, স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকায় সরকারী আবাসনে ভয়াবহ  আগুনে পুড়ে ১০টি ঘরের প্রায় ৫ লক্ষ টাকা মূল্যের মালামাল পুড়ে গেছে। আজ (শুক্রবার)দুপুর সারে ১২টার জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের ৬নং ওর্য়াডে সরকারী আবাসনে এ আগুনের সূত্রপাত ঘটে।

প্রত্যক্ষদর্শিরা জানান, ওই আবাসনের ১০ নং ব্যারাকে বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে ওই ব্যারাকের ১০টি ঘরের মালামাল পুড়ে যায়। এ সময় আগুন নিভাতে গিয়ে ৯নং ঘরের বাসিন্দা একরামুল হক (৫৫) গুরুতর আহত হলে তাকে ডিমলা হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদ পেয়ে  ডোমার ও ডিমলা ফায়ার সার্ভিস এর দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।

ওই আবাসনে বসবাসকারী রফিকুল ইসলাম, রহিদুল ইসলাম, তছদ্দি মামুদ, আঃ সামাদ, ফরিদুল, সোনাউল্লাহ, আক্কাস আলী, মকবুল হোসেন ও লালন মিয়া সাংবাদিকদের জানান, তাদের সবাই খেটে খাওয়া মানুষ। এক দিন কাজ না করলে তাদের পরিবার পরিজনকে উপোষে থাকতে হয়। আগুনের ভয়াবহ লেলিহান শিখায় তাদের সহায় সম্বল বলতে যাযা ছিলো তার সবই পুড়ে গেছে। শীতের বস্ত্র, রাতের খাবার, কোন কিছুই নেই।

জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান হাবিব বলেন, ক্ষতিগ্রস্থদের তালিকা করে সরকারী ত্রান সামগ্রীসহ প্রয়োজনীয় সকল সহযোগিতা প্রদান করা হবে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারী বা বেসরকারীভাবে কোন খাবার, শীতের কাপড় কিংবা কোন ত্রাণ সামগ্রী পৌঁছায়নি। তারা বর্তমানে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close