Featured

জলঢাকায় ৩ সন্তানের জননীকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ

জলঢাকায় ৩ সন্তানের জননীকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগবাদশাহ শাহজাহান(জলঢাকা-নীলফামারী) স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকায় তিন সন্তানের জননীকে হত্যার পর লাশ ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া যায়।

আজ ১৪ই ফেব্রুয়ারী (রবিবার) সকালে উপজেলার কাঁঠালী ইউনিয়নের ৫ নং ওর্য়াড উওর দেশীবাই গ্রামের মৃত টাইরা মামুদের ছেলে ছাইদার রহমান (৩৫) এর ন্ত্রী জাহিদা বেগম (৩০) মৃত্যুর সংবাদ ছড়িয়ে পরলে তাকে এক নজর দেখার জন্য সেখানে এলাকার অনেক নারী-পুরুষ ভীর করতে দেখা যায়। তার মা গোলেনুর বেগম জানায়, ১২ বছর পূর্বে তাদের বিয়ে হয়েছিল। সংসার জীবনে তিন সন্তানের মা জাহিদা প্রথম দুইটি জমজ কন্যা সন্তানের বয়স ৫ বছর ও তার তৃতীয় সন্তান দুই বছরের ফুটফুটে ছেলে। তিনি অভিযোগ করেন,তারা স্বামী-ন্ত্রী প্রতিনিয়ত ঝগড়া করত বিনা কারনে তার মেয়েকে ছাইদার নির্যাতন করত এবং জাহিদা আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। মৃত জাহিদা একই উপজেলার বালাগ্রাম ইউনিয়নের শালনগ্রাম গ্রামের জাহাঙ্গীর আলীর মেয়ে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়। এ বিষয়ে মৃতের বাবা জাহাঙ্গীর আলী বাদী হয়ে জলঢাকা থানায় একটি ইউডি মামলা করেন। যাহার মামলা নং-১, তারিখ ১৪-০২-১৬ইং। জলঢাকা থানার অফিসার ইনচার্জ আবু মোঃ দিলওয়ার হাসান ইনাম জানান, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker